করোনার বিরুদ্ধে প্রচারে আফ্রিদিকে সমর্থন বার্তা, নেটিজেনদের তোপের মুখে যুবরাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করার লক্ষ্যে সীমান্তের কাঁটাতারও উপড়ে ফেললেন যুবরাজ সিংহ, হরভজন সিংহেরা। ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার এগিয়ে এলেন পাকিস্তানের শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক অবদান রাখার ডাক নিয়ে। তবে আফ্রিদির পাশে তাঁরা দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন: নিজামউদ্দিন: বিদেশিদের কেন আটকানো হয়নি? প্রশ্নের মুখে কেন্দ্র ও দিল্লি সরকারের ভূমিকা

শাহিদ আফ্রিদির ফাউন্ডেশন ‘এসএ ফাউন্ডেশন’- এর হয়ে করোনা ভাইরাস এর সচেতনতার জন্য প্রচারে নেমেছে। আক্রান্ত মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যেই ফান্ড তুলতে শুরু করেছে এই সংস্থা। এদিকে আফ্রিদিকে সমর্থন করে টুইট করেন যুবি। আর্থিক সাহায্য করার কথাও বলেছেন ভারতীয় ক্রিকেটার। টুইটারে যুবরাজ লিখেছেন, ‘‘আমরা সকলেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়েই যারা ততটা ভাগ্যবান নয় তাদের পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় আমি শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনকে সমর্থন করছি।’’ ২০১১ বিশ্বকাপে মহেন্দ্র সিংহ ধোনির ভারতীয় দলের জয়ের নায়ক এর পর সকলের কাছে আবেদন রাখেন একই ভাবে এগিয়ে আসার জন্য। টুইটের শেষে প্রাক্তন সতীর্থ এবং বন্ধু হরভজন সিংহের নামও যোগ করে দেন তিনি। দুই ভারতীয় তারকার সঙ্গেই আফ্রিদির খুব ভাল বন্ধুত্ব এবং এর আগেও যুবরাজ-হরভজনকে দেখা গিয়েছে আফ্রিদির সমাজকল্যামূলক কাজের প্রশংসা করতে।

আর এটাকেই ভালোভাবে নিতে পারেননি ভারতীয় নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় যুবরাজের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। এমনকি এই নিয়ে সোচ্চারও হয়েছেন অনেকে।

আরও পড়ুন: দ্বিতীয় বিশ্বযুদ্ধের থেকেও ভয়ঙ্কর অবক্ষয়ের মুখে মানবসভ্যতা, করোনায় উদ্বেগ রাষ্ট্রপুঞ্জের

Gmail 7

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest