Site icon The News Nest

Durga Puja 2020: পুজোর সাজে একদিন অন্তত হলুদ রংটা রেখেছেন তো?

WhatsApp Image 2020 10 13 at 8.00.17 PM

এ বছরের মনখারাপিয়া শহরে খানিকটা রোদ ছড়াতে পারে উজ্জ্বল রং। আর তাতেই সবচেয়ে আগে মাথায় আসে হলুদের বিভিন্ন শেডের কথা। সে সূর্যমুখী হলুদই হোক আর খুশিয়াল বাসন্তী রং, স্কার্ট-টপে ঝলমলে কন্যের ‘তার’ বুকে আগুন ধরাতে কতক্ষণই বা লাগবে?

মন ভালো করে দিতে হলুদ রংটার কোনও জুড়ি নেই সত্যিই! তাই আপনার পুজোর সাজে একজদিন অন্তত এই স্নিগ্ধ এবং মিষ্টি শেডের অস্তিত্ব থাকা উচিত অবশ্যই। হলুদ শাড়ি পরতে পারেন, কিন্তু অল্পবয়সি মেয়েদের জন্য আমাদের ক্রপ টপ আর লেহেঙ্গার কম্বিনেশন একদম পারফেক্ট।

সাধারণত যে সব পোশাকে সোনালি সুতো বা জরির ছোঁয়া থাকে, তার সঙ্গে রুপোর গয়না পরার আগে একটু দ্বিধাবোধ হয়। কিন্তু সে চিন্তা নেহাতই অযৌক্তিক। একেবারে ট্র্যাডিশনাল হাতফুল, গলার ভারী নেকলেস, কানের দুল, কাফ – যা ইচ্ছে হয় মন ভরে পরতে পারেন। একাধিক নেকলেস বা হার স্ট্যাকিং করেও পরা সম্ভব। কাফের বদলে এক গোছা চুড়ি পরলেও দেখতে ভালো লাগবে।

আরও পড়ুন: Durga Puja 2020: পুজোর সাজে সঙ্গী থাকুক হাতে বোনা এই সব শাড়ি

মনে রাখবেন, আপনার পোশাক আর গয়না দুটোই নজরকাড়া। তাই আলাদা করে খুব ভারী মেকআপ করার দরকার নেই। সকালের দিকে সানস্ক্রিন আর বিবি ক্রিমের মিশ্রণেই কাজ চলে যাবে। চোখে কাজল, আইলাইনার, মাসকারা পরুন। ঠোঁটে দিন গোলাপির কোনও সুন্দর শেড। তাল মিলিয়ে ব্লাশ অন ব্যবহার করুন গালে। আর পায়ে থাক নরম মোজরির আরাম। ব্যস, আর কোনও কিছুই প্রয়োজন নেই আপনার!

আরও পড়ুন: পুজোয় লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান? সায়ন্তনীর সাজ দেখে টিপস নিতে পারেন…

Exit mobile version