Fashion: Bollywood actress Vidya Balan flaunts a saree with Tagore’s song lyrics printed

Fashion: একলা চলো রে, বিদ্যা বালানের শাড়িতে রবি ঠাকুরের গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিকিনি কিংবা মাইক্রোমিনির যুগেও একজন বলিউড অভিনেত্রী যে শাড়ি পরেই হতে পারেন কোটি তরুণের স্বপ্নকন্যা, তার উদাহরণ বিদ্যা বালান। তার শাড়ি সংখ্যা কত, তা হয়তো তিনি নিজেই জানেন না। সম্প্রতি শেরনি ছবিতে বন বিভাগের কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান। অ্যামাজন প্রাইম ভিডিওতে গেল ১৮ জুন মুক্তি পেয়েছে শেরনি। ছবির প্রচারণায় থিমের সঙ্গে সাদৃশ্য রেখে অভিনব সব ডিজাইনের শাড়ি পরছেন বিদ্যা।

জুনের শুরুতে বাঘের ডোরা কাটা দাগ, বাঘের ছবিযুক্ত একটি শাড়ি পরেছিলেন বিদ্যা। শাড়িটির দাম ছিল ১৫ হাজার টাকা। তারপর ২০ জুন বাঘের ছাপযুক্ত বিদ্যা যে শাড়িটি পরেন সেটি ছিল ভারতের টোরানি ব্র্যান্ডের। দাম ১ লাখ ৪৫ হাজার টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)


আরও পড়ুন: কোন রঙে আপনাকে বেশি মানাবে? বোঝার জন্য মাথায় রাখুন এই টিপস…

এবার রবীন্দ্রনাথ ঠাকুরের ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ গানের কথা দেখা গেল বিদ্যা বালানের শাড়ির আঁচল ও পাড়ে। বাদামি সুতির শাড়িটি ‘ফরশাড়িজ’ থেকে নেওয়া। ইংরেজি এবং বাংলা দুই অক্ষরেই লেখা রয়েছে গানের কথাগুলো।

সুজয় ঘোষ পরিচালিত জনপ্রিয় ছবি ‘কাহানি’তেও এই গান ব্যবহার করা হয়েছিল। কাহানি’র মুখ্য চরিত্রে ছিলেন বিদ্যাই। তাই এই গানের সঙ্গে যে নায়িকার গভীর ভালোবাসা রয়েছে, তা সহজেই বোঝাই যাচ্ছে। এই শাড়ির বিক্রেতাদের তরফে জানানো হয়েছে, সুতির শাড়িটি রাজস্থানের একটি ছোট গ্রামের কারিগরের তৈরি। ওয়েবসাইটে এই হ্যান্ড ব্লক-প্রিন্টেড শাড়ির দাম রয়েছে ২৭০০ টাকা। এই শাড়ির সঙ্গে কালো ব্লাউ়জ এবং ছোট কালো টিপ পরেছিলেন বিদ্যা।

আরও পড়ুন: জিন্সের প্যান্ট পরলে এই ভুলগুলি কখনই করবেন না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest