শাড়িতে চেকস! নতুন ফ্যাশনে মন মজেছে বি-টাউনের সুন্দরীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উৎসব হোক বা বিয়ে, যেকোনও মরশুমেই ভারতীয় মেয়েদের যে পোশাকের কথা প্রথমেই মাথায় আসে, সেটা হল শাড়ি। পুজো, ছোটখাটো অনুষ্ঠান, পার্টি বা গেট টুগেদার- যেকোনও জায়গায় যাওয়ার আগে শাড়ি পরার দিকেই ঝোঁকেন বেশিরভাগ মেয়েরা। এমনকি আধুনিক যুগে কমবয়সীরাও চুটিয়ে শাড়ি পরছেন, যা দেখে অবাক হচ্ছেন বয়স্ক মা, জেঠিমারাও।

যত দিন যাচ্ছে, শাড়ির নিত্যনতুন ডিজাইন নিয়ে হাজির হচ্ছেন ডিজাইনাররা। আর এমনসব ডিজাইন দেখার পর শাড়ি থেকে দূরে থাকা খুবই কঠিন। এই যেমন চেকস শাড়ির ফ্যাশন। বি-টাউনের সুন্দরীরা এমনকি চেকস শাড়িতে মজেছেন আজকাল। দেখে নিন তাঁদের সাজের এক ঝলক –

bollywood designer kajol saree at indian velvet mv 4203

কাজলের এই সাদা কালো চেকস শাড়ি যেকোনও অনুষ্ঠানের জন্যই পারফেক্ট। কনট্রাস্ট করে ঝলমলে একরঙা কালো ব্লাউজ পরেছেন তিনি। সঙ্গে ভারী কুন্দনের গয়না। চোখের মেকআপ ফুটিয়ে তুলতে হালকা রঙের লিপস্টিক পরেছেন, যা সাজে অন্যমাত্রা যোগ করেছে।

আরও পড়ুন: পাওলির নতুন ‘গামোসা মাস্ক’ ঝড় তুলেছে ফ্যাশন উৎসাহীদের মনে, দেখুন ভিডিও

Deepika Padukone Saree Red Cream Strips Saree 1518518027453

দীপিকার যেকোনও সাজ থেকে চোখ ফেরানো মুশকিল। চেকস শাড়িতেও এমন ফ্যাশন দেখে উদ্বুদ্ধ হবেন কমবয়সীরাও। লাল, সাদা চেকস শাড়ির সঙ্গে কালো সিল্কের ব্লাউজ। হাতের কাছে মোটা সোনালি বর্ডার। চুলে খোঁপা। লাল লিপস্টিকের ছোঁয়ায় বোল্ড লুক তৈরি করেছেন তিনি।

সব্যসাচী মুখার্জী একের পর এক ডিজাইনে মুগ্ধ করেছেন সকলকে। তাঁর চেকস সিরিজ থেকে আলিয়া ভাট বেছে নিয়েছেন এই রঙিন চেকস শাড়ি। মাল্টিকালার এই চেকস শাড়ি বিয়ে বাড়ির অনুষ্ঠানের জন্য পারফেক্ট। তবে মানানসই মেকআপ আর সাজের উপর সবটা নির্ভর করছে। জমকালো শাড়ির সঙ্গে আপনিও আলিয়ার মতো হালকা মেকআপই করুন।

269 zoom

সাদা শাড়ি পরতে যাঁরা পছন্দ করেন, তাঁদের জন্য রইল করিনার চেকস শাড়ির এই সাজ। আইভরি রঙের শাড়ি জুড়ে সিকু্য়েন্সের কাজ। সঙ্গে সোনালি স্টেটমেন্ট ব্লাউজ। ক্লাসিক ন্যুড লিপস্টিকের সঙ্গে চুল হালকা কার্লি করে সাজটা কমপ্লিট করেছেন তিনি।

dia mirza759

দিয়া মির্জা পরেছেন ‘র ম্যাঙ্গো’র ডিজাইন করা সাদা, কালো চেকসের শাড়ি। সঙ্গে একরঙা কালো সিল্কের ব্লাউজ। হাতে শুধু সোনার বড় ব্রেসলেট পরেছেন তিনি। যেকোনও বয়সের মেয়েরাই এইধরনের শাড়ি পরতে পারেন।

আরও পড়ুন: এবার পুজোয় ট্রেন্ডিং কাফতান ড্রেস, আপনার শপিং লিস্টে আছে তো?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest