মিক্স অ্যান্ড ম্যাচের যুগে জেনে নিন, কোন শাড়ির সঙ্গে কেমন ব্লাউজ মানানসই…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাড়ির সঙ্গে দেওয়া ব্লাউজ পিস দিয়ে ব্লাউজ তৈরিটা এখন একটু হলেও সেকেলে। বর্তমান ট্রেন্ডস শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে ব্লাউজ পরতে বেশি আগ্রহী। এভাবেই নাকি সম্ভব অনন্যা হয়ে ওঠা। কোন শাড়ির সঙ্গে কেমন কনট্রাস্টের ব্লাউজ কিনবেন, রইল তারই টিপস।

১. হালকা আর গাঢ় রঙে ভালো কনট্রাস্ট হয়। যেমন ধরুন সাদা আর কালো হচ্ছে খুব ভালো কনট্রাস্ট। সেই নিয়ম মেনেই সাদা আর লালও দারুণ। তবে একটি শেডের লাইট আর ডার্ক টোন দিয়েও খুব ভালো ম্যাচিং হয়।

২. কমন কালার শেডের ব্লাউজ কিনে রাখুন। এবার সেগুলো দিয়ে কনট্রাস্ট করে পরতে পারেন। যেমন ধরুন, হলুদ আর কমলার কনট্রাস্ট সুন্দর দেখায়। আবার কালোর সঙ্গে সবুজ, বেগুনি কিংবা নীল আর গোলাপির কনট্রাস্টও ভালো লাগে।

আরও পড়ুন: ডিপ নেক পোশাক পরারও কায়দা আছে, মেনে চলুন এই ৬ টিপস…

6e659b008637803e41e956e8776294ba

৩. ঘরোয়া অনুষ্ঠানে পরুন গোল্ডেন পার অফ হোয়াইট শাড়ি। এর সঙ্গে নীল, রানি কিংবা ডিপ সবুজ ব্লাউজ কনট্রাস্ট করুন। তা না-হলে বেছে নিন লাল ডিজাইনার শাড়ি। অসাধারণ দেখাবে।

৪. আজকাল ট্রাইবাল ডিজাইন কিংবা জ্যামিতিক নকশার ব্লাউজ বেশ বিক্রি হচ্ছে। এগুলো এক রঙা শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে পরলে বেশ দেখায়। ব্লাউজে  ছোট এবং বড় সব ধরনের প্রিন্টই থাকে। যাঁরা প্রথমবার কনট্রাস্ট করে পোশাক পরছেন, তাঁরা এধরনের ব্লাউজ দিয়ে এক্সপেরিমেন্ট শুরু করুন।

আরও পড়ুন: জলের দরে শাড়ি কিনতে চান? চোখ রাখুন অ্যামাজন প্রাইম ডে ডিলে, রইল কিছু নমুনা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest