জীবনে কখনও ব্যাড হেয়ার ডে দেখেননি, এমন মেয়ের সংখ্যা হাতে গোনা। চুলের নিয়মিত পরিচর্যা যাঁরা করেন, তাঁরাও মাঝেমাঝেই মুখোমুখি হন ব্যাড হেয়ার ডে-র। সে দিনগুলোয় কিছুতেই চুলটা ঠিকমতো সেট হয় না, অসম্ভব রুক্ষ আর উসকোখুসকো দেখায় চুল। এই দিনগুলোতেই আপনার দরকার রকমারি হেয়ার অ্যাকসেসরির। চুলে একটা বাহারি ক্লিপ বা রিবন বা হেড ব্যান্ড পরে নিলেই লুকটা অন্যরকম হয়ে যাবে, চুলের দিক থেকে নজরও ঘুরিয়ে দিতে পারবেন অনায়াসেই! আর ব্যাড হেয়ার ডে যদি নাও থাকে, সুন্দর চুলে আরও সুন্দর হেয়ার অ্যাকসেসরি পরলে আরও কত আকর্ষণীয় হয়ে উঠতে পারবেন, সেটাও ভাবুন!

 

View this post on Instagram

 

A post shared by . (@beautyby_sa_)

চুলের সঙ্গে মানানসই হেয়ার ক্লিপ ব্যবহার করার চল শুরু হয়েছে নব্বইয়ের গোড়া থেকে।সেলেব থেকে ঘরোয়া, সকলেই হেয়ার ক্লিপের ব্যবহার করে থাকেন। মাঝে এই হেয়ার ক্লিপের চল তেমন ছিল না। ফের একবার সেই ট্রেন্ড ফিরে এসেছ। ক্ল ক্লিপ থেকে স্ন্যাপ ক্লিপ, এখন ফের ফ্যাশান দুনিয়ায় স্বাগত জানাচ্ছে। পার্টি আউটফিট বা ক্যাজুয়াল ড্রেসের সঙ্গে হেয়ার পিন বা হেয়ার ক্লিপের ব্যবহার করছে নতুন প্রজন্ম।

 

View this post on Instagram

 

A post shared by MOONBOW SHOPPE (@the_moonbow_shoppe)

আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ড কাফতান, কালেকশনে রাখছেন তো?

 

View this post on Instagram

 

A post shared by Ruth Navarro (@elbaulderuth)

শুধু তরুণীরাই নয়, সেলেবরাও নানান ইভেন্ট, পার্টি বা ফটোশ্যুটে হেয়ার পিন বা ক্লিপ ব্যবহার করছেন। খোলা চুলের সঙ্গে হেয়ার ক্লিপ, পনিটেলের সঙ্গে ক্লিপ , ফ্লোরাল আউটফিট, পশ্চিমী পোশাকের সঙ্গে দেদার হেয়ার ক্লিপ লাগাবার চল শুরু হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Alexandre De Paris Gcc (@alexandredeparisgcc)

আরও পড়ুন: আপনার পছন্দের সাদা পোশাকের যত্ন নিতে মনে রাখুন এই ১০ টিপস…

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *