বিয়েবাড়ি যাচ্ছেন, জানেন কোন রঙের পোশাক ফ্যাশনে Trending

আপনিও বিয়েবাড়িতে স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে পারেন প্যাস্টেল শেড দিয়ে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে বাড়ি যাওয়া মানেই ফ্যাশন (Fashion) করার সুযোগ। স্টাইল স্টেটমেন্ট তো আপনার নিজস্ব। তা দিয়েই তো আপনাকে আলাদা করে চেনা যায়। কিন্তু চলতি ফ্যাশন মেনে সাজার জন্য তো অনুষ্ঠান চাই। তাই বিয়ের নেমন্তন্ন আপনাকে সেই সুযোগ করে দিতে পারে।

বিয়ে বাড়ি যাওয়ার জন্য তৈরি হওয়ার আগে আলমারির সামনে দাঁড়িয়ে নিশ্চয়ই কখনও কখনও কনফিউশন হয় আপনার। কোন পোশাক পরবেন, বিশেষত কোন রঙে নিজেকে সাজাবেন, তা নিয়ে ভাবতে হয়। আমরা আপনার জন্য একটা সাজেশন লিস্ট তৈরি করে দেওয়ার চেষ্টা করলাম। কোন কোন রং এখন ফ্যাশনে ইন, জেনে নিন। তারপর পছন্দ করুন আপনার বিয়েবাড়িতে যাওয়ার পোশাক।

১) প্যাস্টেল শেড এখন ফ্যাশনে ইন। আপনিও বিয়েবাড়িতে স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে পারেন প্যাস্টেল শেড দিয়ে। খাদি, তসর বা সিল্কের মতো পিওর ফ্যাব্রিক বলে প্যাস্টেল শেড মানাবে ভাল।

আরও পড়ুন: ফ্যাশন দুনিয়া থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন ‘হিজাবি’ মডেল হালিমা আদেন, শুভেচ্ছা জানালেন রিহানা

২) লাল এবং কালো সন্ধেবেলার অনুষ্ঠানের জন্য মানানসই। এই রঙের পোশাকের সঙ্গে গোল্ডেন, সিলভার অথবা কপার জরির ব্যবহারে এমব্রয়ডারি করাতে পারেন। এই দুটো রং বোল্ড করবে ব্যক্তিত্বকে।

৩) বিয়েবাড়ির মতো জমকালো অনুষ্ঠানে সাদা, অফ হোয়াইটের মতো রং বাদ দিতে পারেন। যদি হালকা সাজ পছন্দ করেন তাহলে বেবি পিঙ্ক, লেমন ইয়লো, মিন্ট গ্রিন, ল্যাভেন্ডারের মতো রং বেছে নিন।

৪) গাঢ় রং পছন্দ হলে আপনার অপশন প্রচুর। চেনা রঙের বাইরে বেরিয়ে কফি ব্রাউন, চারকোল গ্রে, মিডনাইট ব্লুয়ের মতো ইংলিশ শেড থাকুক পোশাকে। সকলের থেকে আলাদা হতে পারবেন।

৫) বোল্ড কম্বিনেশন এখন ফ্যাশনে ইন। ফ্লেম অরেঞ্জের সঙ্গে ফুশিয়া পিঙ্ক, ব্লুয়ের সঙ্গে গ্রিন, মেরুনের সঙ্গে পিঙ্ক, ব্লু এবং ইয়োলের মতো কম্বিনেশন বিয়ে বাড়ির অনুষ্ঠানে ভাল মানাবে।

আরও পড়ুন: রিসেপশন-এর পোশাক যখন লেহেঙ্গা, জেনে নিন নয়া স্টাইলের হাল হকিকত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest