Site icon The News Nest

আপনি মোটা? কোন ধরনের শাড়ি মানাবে আপনাকে, টিপস দিলেন সেলেব ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়

The News Nest: আপনি মোটা। এ নিয়ে কি হীনমন্যতায় ভোগেন? মন খারাপ হয়ে যায় আপনার? ফ্যাশন বিষয়টা কি আপনার জীবনে একেবারেই নেই? যদি পরিস্থিতি এমন হয়, তাহলে আপনার জন্যই আলাদা করে ভেবেছেন ডিজাইনাররা। সম্প্রতি সব্যসাচী (sabyasachi) মুখোপাধ্যায় লঞ্চ করেছেন তাঁর সামার কালেকশন। আর সেখানে মোটা চেহারার মহিলাদের সুন্দর করে শাড়িতে (saree) সাজিয়েছেন তিনি। 

সব্যসাচীর কালেকশন পছন্দ হলে আপনি নিঃসন্দেহে ট্রাই করতে পারেন। কিন্তু তারও আগে প্রয়োজন নিজের সঙ্গে নিজের বোঝাপড়া। তবেই তো আপনি আরও ফ্যাশনেবল হয়ে উঠতে পারবেন। কী কী করা প্রয়োজন? আর কীভাবে প্লাস সাইজ মডেলদের সব্যসাচী সাজিয়েছেন, তা নিয়েই আমরা আলোচনা করার চেষ্টা করলাম।

আরও পড়ুন: লকডাউনে নিজের ঘরেই ‘ডেট’ করলেন তারা সুতারিয়া! জেনে নিন কি ভাবে এত সুন্দর সাজলেন তিনি…

শাড়ি এমন একটি পোশাক যে কোনও চেহারার মহিলাদেরই মানায় ভাল। কোন মেটিরিয়াল ব্যবহার করছেন সেটা গুরুত্বপূর্ণ। সব্যসাচী তাঁর প্লাস সাইজ মডেলদের শিফন পরিয়েছেন। দিয়েছেন শিমারি লুক। কখনও বা ব্যবহার করেছেন ববি প্রিন্ট।

সব্যসাচীর প্লাস সাইজ মডেলদের ব্লাউজ আলাদা করে লক্ষ্য করুন। চেহারা মোটা হলেও সকলকেই স্লিভলেস ডিপ কাটের ব্লাউজ পরিয়েছেন ডিজাইনার। সকলেই দুর্দান্ত ক্যারি করেছেন তাঁদের পোশাক। হতে পারে তাঁরা প্রফেশনাল মডেল। ফলে যে কোনও পোশাক ক্যারি করতে তাঁরা স্বচ্ছন্দ। ফলে তাঁরা কনফিডেন্ট হবেন, এটাই স্বাভাবিক। কিন্তু এই কনফিডেন্সটা দরকার আপনারও। তবে নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে পারবেন।

সব্যসাচীর গয়নার কালেকশন এবার লক্ষ্য করুন। কখনও শুধুমাত্র বড় দুল দিয়ে সাজিয়েছেন তিনি। ঝোলা দুল এমন শাড়ির সঙ্গে ক্যারি করতে পারেন আপনিও। আবার কখনও বা নেকলেসের দুরন্ত ডিজাইন নজর কেড়ে নিয়েছেন। কোনও কোনও ক্ষেত্রে নেকলেস এবং দুল দুটোই পরিয়েছেন। কিন্তু একটি অপরটিকে কমপ্লিমেন্ট করেছে। কখনও মনে হচ্ছে না, সাজের বাড়াবাড়ি। কখনও হাতের আঙুলে বড় আংটি, কখনও বা ঘড়ি সাজ কমপ্লিট করেছে।

কোনও মডেলকে খোলা চুলে সাজিয়েছেন সব্যসাচী। কারও ক্ষেত্রে বিনুনি নিয়ে চলেছে এক্সপেরিমেন্ট। আপনি চুলের সাজ নিজের পছন্দ মতো করতে পারেন। কিন্তু শাড়ির সঙ্গে সেটা মানানসই হওয়া জরুরি।শাড়ির সঙ্গে মেকআপও গুরুত্বপূর্ণ। সব্যসাচীর মডেলদের দেখুন। রেডি টু গো ফর আ পার্টি। চড়া মেকআপ নয়। যতটুকু প্রয়োজন, ততটুক সাজই বাঞ্ছনীয়।

ককটেল পার্টি অথবা বিয়েবাড়ি এই ধরনের শাড়ি কনফিডেন্টলি ক্যারি করলে আপনিই হয়ে উঠবেন মধ্যমণি। তখন আর নিজের প্লাস সাইজ নিয়ে কোনও কমপ্লেক্স থাকবে না।

আরও পড়ুন: সাদা রঙের পোশাক পড়তে চান? স্টাইলিং টিপস নিন ঋতাভরীর কাছে…

Exit mobile version