‘ভ্যালেন্টাইনস ডে’-তে কোন পোশাকে নিজেকে সাজিয়ে তুলবেন? রইল টিপস…

কোন পোশাকে আপনার প্রিয় মানুষটির সামনে দাঁড়াবেন, কীভাবে তাঁকে ইম্প্রেস করবেন বা নতুন কোনও চমক দেবেন! রইল টিপস
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমের সপ্তাহ শুরু হয়ে গেছে। আর ১৪ ফেব্রুয়ারির বিশেষ প্ল্যানিং নিশ্চই ইতিমধ্যেই সারা হয়ে গেছে। আর সেই প্ল্যানিংয়ে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় কিন্তু সাজগোজ। অর্থাৎ কোন পোশাকে কেমন সাজে আপনার প্রিয় মানুষটির সামনে দাঁড়াবেন, কীভাবে তাঁকে ইম্প্রেস করবেন বা নতুন কোনও চমক দেবেন! এব্যাপারে কিন্তু একেবারেই ফেল হওয়া চলবে না। সেক্ষেত্রে দিনের বিভিন্ন সময়ের সাজগোজ কিন্তু এক নাও হতে পারে। যেমন আপনার প্রিয় মানুষটির সঙ্গে যদি সারাদিন ঘোরার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে পোশাকের বিষয় একটু বেশী মনোযোগী হতে হবে।

এমন ধরণের পোশাক বেছে নিতে হবে, যার উজ্জ্বলতা বা গ্ল্যামার সারাদিন মোটামুটি একইরকম বজায় থাকে। সেক্ষেত্রে সিম্পল পোশাকই তালিকায় রাখা ভাল।

আরও পড়ুন: শীতের ফ্যাশনে কিছু টিপস এবং ট্রিকস ট্রাই করুন অবশ্যই…

অনেকেই বিকেলবেলার হালকা নির্জনতাকে বেছে নিতে পারেন। সেক্ষেএ একটু বেশী ঝলমলে পোশাক বেছে নিতেই পারেন। সঙ্গে হালকা মেকআপ চলতে পারে। বিকেল গড়িয়ে রাতে যদি কোনও ‘ক্যান্ডেল লাইট ডিনার’এর পরিকল্পনা থাকে তাহলে ঝলমলে পোশাকের সঙ্গে চড়া মেকআপ হলে তো আপনার ‘ভ্যালেন্টাইনস ডে’ তো জমে যাবে।

রবিবারের ছুটির দিনেই ভ্যালেন্টাইনস ডে। তাই উইকেন্ডটা হতে চলেছে আরও বেশী স্পেশ্যাল।সেক্ষেত্রে দুদিনের ছোট ট্রিপ তো হয়ে যেতেই পারে। এমন কোনও প্ল্যানিং থেকে থাকলে সাজপোশাক নিয়ে বেশী না ভেবে ‘সিম্পল’, ‘স্মার্ট আউটফিটে’ বেড়িয়ে পড়ুন কাছাকাছি পছন্দের কোনও জায়গার উদ্দেশে। আর এক্ষেত্রে মেকআপটা ততটাও গুরুত্বপূর্ণ নয়।

আরও পড়ুন: বিয়ের কনেকে কেমন ডিজাইনের মেহেন্দি মানাবে? রইল কিছু ইউনিক ডিজাইন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest