জন্মদিনে নজর কাড়ল করিনার ডিজাইনার কাফতান, দাম শুনলে ভিরমি খাবেন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার ৪০-শে পা দিলেন করিনা কাপুর খান। আর দু-হাত বাড়িতে চল্লিশকে স্বাগত জানাতে দেখা গেল করিনাকে, কারণ বেবো বিশ্বাস করেন- ‘বয়স শুধুই একটা সংখ্যা’। শীঘ্রই দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা। নায়িকার মাতৃত্বকালীন আভাও ঝরে পড়েছে তাঁর চোখে-মুখে। তাই তো নিজের জন্মদিনের পার্টিতে মেক-আপ ছাড়াই শামিল হলেন করিনা। রবিবার রাতের এই ঘরোয়া পার্টিতে করিনার নো-মেক আপ লুক যেমন নজর কাড়ল। তেমনই চোখ টানল করিনার বার্থ ডে ড্রেসও। হ্যাঁ, জন্মদিনের পার্টিতে করিনা বেছে নিয়েছিলেন তাঁর পছন্দের কাফতান।

https://www.instagram.com/p/CFXv2kYFxmi/

নিজের জন্মদিনের যে ডিজাইনার অনিতা ডোংরের কালেকশনের একটি কাফতান বেছে নিয়েছিলেন করিনা। মিন্টি গ্রিন রঙের এই কাফতানের উপর রয়েছে লাল ফুল ও সবুজ পাতার নকশা, একই রঙের মোটিফ ডিজাইনার ও চেক কলার। এই আউটফিটের হাতাগুলি বেলুন স্টাইলের,নীচে কুঁচি দেওয়া এবং ব্যবহারের সুবিধার্থে রয়েছে পকেটেও।  আর এই কাফতানটি যদি আপনি কিনতে চান তাহলে আপনাকে গ্যাঁটগচ্চা করতে হবে প্রায় ২০ হাজার টাকা। হ্যাঁ, এই ডিজাইনার কাফতানের দাম- ১৯,৯০০ টাকা।

Untitled 1

আরও পড়ুন: পুজোয় লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান? সায়ন্তনীর সাজ দেখে টিপস নিতে পারেন…

কাফতান পরতে বেজায় ভালোবাসেন করিনা। বেবোর কাফতানের কালেকশন দেখতে আপনি ভিরমি খেতে পারেন। করিনার কাফতান পরতে এতটাই ভালোবাসেন যে গত মাসে সইফের জন্মদিনের পার্টিতেও গোলাপি রঙের ডিজাইনার সিল্ক কাফতানে পাওয়া গিয়েছিল বেবোকে। সেটির দাম ছিল আরও খানিকটা বেশি, ২৪ হাজার টাকা।

https://www.instagram.com/p/CD8YpXzFjjG/

দেখুন করিনার কিছু কাফতান কালেকশন-

https://www.instagram.com/p/B_wt27xFixK/

https://www.instagram.com/p/B__1tBaFgaf/

https://www.instagram.com/p/CA2PJPGFHgL/

আরও পড়ুন: সোনার গয়না হোক বা জাঙ্ক জুয়েলারি, জেনে নিন কীভাবে যত্নে রাখবেন

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest