Katrina Kaif And Vicky Kaushal Tie The Knot! Take A Look At Their Stunning Wedding Outfits

Vickat Wedding: নায়িকার বিয়ের লেহেঙ্গা ও ব্লু ডায়মন্ড রিং-এর দাম শুনলে চোখ কপালে উঠবে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ৯ই ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজস্থানের সওয়াই মাধোপুরের ফোর্ট-বারওয়াতে একেবারে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং বলিউড অভিনেতা ভিকি কৌশল। জানা গেছে, ফুল দিয়ে সাজানো পালকিতে চেপে মন্ডপে আসেন ক্যাট, আর বর বেশে সাদা ঘোড়ায় করে আসেন ভিকি। তাঁদের সদ্যবিবাহিত ছবি সামনে আসার পর থেকে যেন কেউ চোখ ফেরাতে পারছেন না! ভিকি, ক্যাটরিনার বিয়ের পোশাক ও গয়না সবকিছুই আলাদা করে নজর কেড়েছে।

বলিউডের অন্যান্য দম্পতিদের মতো ভিকি এবং ক্যাটরিনার বিয়ের পোশাকেরও পরিকল্পনা সব্যসাচী মুখোপাধ্যায়ের। বিয়ের দিন সন্ধ্যায় ক্যাটরিনা সেজেছিলেন জারদৌসী এমব্রয়ডারি করা মটকা সিল্কের লাল লেহঙ্গায়। ক্যাটরিনার ওড়নাটির পাড়ে ছিল সোনার জরির কাজ। এ ছাড়া ক্যাটরিনা পরেছিলেন ২২ ক্যারেটের হিরের গয়না। গয়নাগুলিও সব্যসাচী মুখোপাধ্যায়ের ‘হেরিটেজ জুয়েলারি’ থেকে নেওয়া হয়েছে। বৈবাহিক জীবনের চিহ্ন হিসেবে সব্যসাচীর ডিজাইন করা বেঙ্গল টাইগার মঙ্গলসূত্র পরেছিলেন তিনি। ক্যাটরিনার গলায় যে হিরের মঙ্গলসূত্র পরিয়েছেন ভিকি, তার মূল্য ৫ লাখ টাকা!

 

View this post on Instagram

 

A post shared by Sabyasachi (@sabyasachiofficial)

ভিকি এবং ক্যাটরিনার বিয়ের সাজের খুঁটিনাটি গতকালই সব্যসাচী মুখোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। তবে সব্যসাচী মুখোপাধ্যায় যেটি প্রকাশ করেননি সেটি হল– ক্যাটরিনা কইফের পরনের লেহঙ্গাটির দাম। সূত্রের খবর, সব্যসাচী মুখোপাধ্যায় প্রকল্পিত এই লাল লেহঙ্গাটির দাম ১৭ লাখ টাকা।

ক্যাটরিনাকে বিয়েতে যে আংটি ভিকি পরিয়ে দিয়েছেন, সেটাও আদ্যোপান্ত হিরে দিয়ে মোড়া। প্ল্যাটিনামের উপর ছোটো ছোটো সাদা হিরে বসানো, আর মাঝখানে জ্বলজ্বল করছে বড় নীল হিরে। জানা গেছে, এই আংটি টিফানি অ্যান্ড কোম্পানি-র এবং এর দাম ৯ হাজার ৮০০ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭.৪ লাখ টাকা। নীল হীরে বসানো এই রিংটি ক্যাটরিনার মেহেন্দি রাঙা হাতের সৌন্দর্য আরও তিনগুণ বাড়িয়ে দিয়েছে।

বিয়েতে ভিকি কৌশলের সাজ

ভিকি কৌশল সব্যসাচীর ডিজাইন করা আইভরি রঙের সিল্কের শেরওয়ানি পরেছিলেন, তাতে রয়েছে মারোরি এমব্রয়ডারি। পাঞ্জাবিতে সব্যসাচীর আইকনিক সোনার বেঙ্গল টাইগার বোতাম লাগানো ছিল। তসর-জর্জেটের তৈরি শালটিতে জরি-মারোরি এমব্রয়ডারি করা। মাথায় ছিল সাদা বেনারসি সিল্কের পাগড়ি, কপালে মঙ্গল টিকা, ভিকিকে একেবারে রাজার মতোই লাগছিল। গলায় এমারেল্ড রত্ন ও হিরের তৈরি নেকলেস পরেছিলেন ভিকি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest