দুর্গাপুজোর বাকি আর মাত্র ৮৭ দিন, রইল এই বছরের ফ্যাশন ট্রেন্ড সম্পর্কে খোঁজখবর…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রত্যেক পুজোয় নতুন একটা ফ্যাশন ট্রেন্ড রাজত্ব করে। হ্যাঁ, সবাইকে যে ট্রেন্ডের স্রোতে গা ভাসাতেই হবে, তার কোনও মানে নেই। কিন্তু ট্রেন্ডি সাজপোশাক না পরলেও সে সম্পর্কে জেনে রাখতে তো কোনও বাধা নেই, তাই না?

প্রথম যে বিষয়টি মাথায় রাখতে হবে, তা হল – আরাম। আজ্ঞে হ্যাঁ, আপনার আরাম। খুব টাইট প্যান্ট বা গায়ের সঙ্গে লেপ্টে থাকা চুড়িদার নয়, এবার বেশি চলছে ঢিলেঢালা পোশাক। কোমরের কাছ থেকে ফ্লেয়ার দেওয়া আনারকলি দেখতে যতটা ভালো পরলেও ঠিক ততটাই আরাম মিলবে। আর পুজোর ক’টাদিন পারলে আপনার জিনস, ড্রেস ইত্যাদি শিকেয় তুলে রাখুন। এ সময়টায় দেশি সাজের কোনও বিকল্প নেই।

দু’ নম্বর, বছরের শেষ ক’টা মাস বাদ দিলে এ রাজ্যে গরম আর ঘামে বড়ো নাজেহাল হতে হয়। তাই এমন ফ্যাব্রিক থেকে পোশাক তৈরি করুন যা আপনাকে সারাদিন ঝরঝরে থাকতে সাহায্য করবে। মসলিন, মলমল, ঢাকাই ইত্যাদি ফ্যাব্রিকের পোশাক তৈরি করুন।

https://www.instagram.com/p/B4KupwUpnkL/

আরও পড়ুন:  লিপস্টিক পড়তে ভালোবাসেন? জেনে নিন কি ভাবে ঠোঁটে রং হবে দীর্ঘস্থায়ী

তিন, সলিড কালার এবার খুব চলবে। নানা প্যাস্টেল শেডের সলিডস বেছে নিতে পারেন। পুজোর ক’দিন পরার জন্য অফ হোয়াইট, সাদা বা সাদা-লাল কম্বিনেশনের পোশাক রাখুন হাতের কাছে। মায়ের শাড়ি কেটেও দিব্যি সুন্দর ড্রেস তৈরি করে নিতে পারেন।

চার নম্বর, সাদামাঠা ড্রেসকে অন্য মাত্রায় পৌঁছে দেওয়ার জন্য সাহায্য নিন স্টেটমেন্ট গয়নার। একটা বড়ো ও ভারী হার বা কানের দুল আপনার গোটা লুকটাই চেঞ্জ করে দেবে। রুপোর বা তার উপর মিনে করা গয়না পরলে খুব সুন্দর দেখাবে।

https://www.instagram.com/p/Btkp4MdgaTC/

পাঁচ, আরামদায়ক, কোলাপুরি, জুতি বা মোজরি রাখুন হাতের কাছে। এই ধরনের দেশি নকশার জুতো এই মুহূর্তে দারুণ ফ্যাশনেবলও বটে!

আরও পড়ুন: রাতেরবেলা ব্রা পরে শুলে কি স্তনের আকার বেশিদিন ঠিক থাকে? জেনে নিন সত্যি – মিথ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest