Site icon The News Nest

বর-কনের বিয়ের সাজ পারফেক্ট করতে এবার ‘ম্যাচিং মাস্ক’, বিক্রি শুরু খোদ কলকাতাতেই

FINAL

The News Nest:  বর-কনের মন ভালো করতে এবার ম্যাচিং মাস্ক নিয়ে শহরের এক অভিজাত বস্ত্র প্রতিষ্ঠান। বেনারসী, ঢাকাই, কাঞ্জিভরম, ব্যোমকাই। শাড়ি হোক বা লেহেঙ্গা। পাঞ্জাবী হোক বা শেরওয়ানি। যেমন পোশাক তেমন মাস্ক। 

বৈশাখের সব বিয়ে ভেস্তে গিয়েছে। আষাঢ়ে যাঁরা বিয়ে করতে চলেছেন, তাঁদের উপর হাজারো বিধিনিষেধের ফতোয়া। নিমন্ত্রিতের সংখ্যা ৫০-এ নামিয়ে আনা হয়েছে। সেইসঙ্গে বিয়ের সাজে অপরূপা কনের মুখের অর্ধেকটাই ঢাকা পড়ে যাবে মাস্কে। যে মুহূর্তের ছবি মানুষের সারা জীবনের সঙ্গী, সেই মুহূর্তগুলো ফ্রেমবন্দি হবে মুখঢাকা অবস্থাতেই!  কনেই বা কেন মেনে নেবেন? তাহলে উপায়? পথ দেখাল কলকাতারই এক অভিজাত বস্ত্র প্রতিষ্ঠান। একদম রঙিনভাবে ভাবনায় সমস্যার সমাধান করে দিল তারা।

আরও পড়ুন: বর্ষাকালে চুলের যত্ন নিন বেশি করে, তাও ঘরোয়া উপায়ে

বেনারসি, কাঞ্জিভরম, ঢাকাই জামদানি, ব্যোমকাই হোক কিংবা জরি-ভেলভেটের দামী লেহঙ্গা সব ধরনের পোশাকের সঙ্গেই ম্যাচিং করে পেয়ে যাবেন মাস্ক। প্রত্যেকটি শাড়ি-লেহঙ্গার সঙ্গে যেমন ব্লাউজ পিস থাকে, তেমনই এই বস্ত্র প্রতিষ্ঠান রাখছে মাস্ক। শুধু কনের জন্যই নয়, বরের পাঞ্জাবি কিংবা শেরওয়ানির সঙ্গে থাকছে ম্যাচিং মাস্ক। এককথায় মাস্কের জন্য বিয়ের সাজ ‘মিস ম্যাচ’ হওয়ার আর কোনও প্রশ্নই উঠছে না। ইতিমধ্যেই শহরে সাড়া ফেলে দিয়েছে বস্ত্র প্রতিষ্ঠানের এই নতুন আইডিয়া।

আরও পড়ুন: নির্জীব ও শুষ্ক ত্বকের আদর্শ দাওয়াই, জেনে নিন আম দিয়ে তৈরি কয়েকটি ফেস প্যাকের কথা

 

Exit mobile version