#DurgaPuja2020: নেকলেসের লেটেস্ট ফ্যাশন ট্রেন্ড জেনে নিন ঋতুপর্ণা সেনগুপ্তের কাছ থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাতে গোনা আর মাত্র ক’টা দিন আর তারপরই দুর্গাপুজো। পুজোর স্টাইল স্টেটমেন্টের একটা বিরাট জায়গা জুড়ে রয়েছে জুয়েলারি। সঠিক পোশাকের সঙ্গে মানানসই জুয়েলারিতে লুকটাই অন্যরকম হয়ে যায়। তবে আজকাল অবশ্য মিক্স অ্যান্ড ম্যাচ করে পরারও একটা প্রবণতা রয়েছে।টলিউড ডিভা ঋতুপর্ণা সেনগুপ্তের নেকলেস-এর কালেকশন থেকে আপনারাও একটু হলে আইডিয়া পেতে পারবেন যে, পুজোর সময় কীভাবে সাজগোজ করবেন। তাহলে একঝলকে দেখে নিন ঋতুপর্ণা সেনগুপ্তের নেকলেস কালেকশন। আর পরার কিছু আইডিয়া।

১. হ্যান্ডমেড নেকপিস

অসামান্য এই হ্যান্ডমেড নেকপিসটি পঞ্চপ্রদীপের আদলে তৈরি করা হয়েছে। এই ধরণের হ্যান্ডমেড কালেকশন আপনারা খুব সহজেই পেয়ে যেতে পারেন। হ্যান্ডলুম শাড়ির সঙ্গে এই ধরণের নেকপিস খুবই মানানসই।

https://www.instagram.com/p/B5QI7L2g8G4/

২. কুন্দনের নেকলেস

এটা নিঃসন্দেহে একটি ব্রাইডাল নেকপিস। ভারি কুন্দনের ঠাসা কাজের এই ধরণের নেকপিস আপনার লুককে আরও এক্সট্রাঅর্ডিনারি বানিয়ে দিতে পারে।

https://www.instagram.com/p/BxJq3YuHazs/

৩. কোরিয়ান স্টাইলের নেকলেস

ওয়েস্টার্ন জুয়েলারি যাদের পছন্দের তাঁদর এই ধরণের কালেকশন খুবই ভালো লাগবে। কোরিয়ান স্টাইলের এই ধরনের নেকপিস আপনারা খুব সহজেই পেয়ে যেতে পারেন আর যেকোনও ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে পেয়ার করে পরতে পারেন।

https://www.instagram.com/p/BwoNxfuHyu7/

আরও পড়ুন: পুজোয় লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান? সায়ন্তনীর সাজ দেখে টিপস নিতে পারেন…

৪. মিনাকারি কাজের নেকলেস

এটি আর একটি অসামান্য ব্রাইডাল কালেকশনের জুয়েলারি। এই ধরণের হার আপনারা যেকোনও ফ্যামিলি পার্টি, বিয়েবাড়ি, বা নিজের বিবাহবার্ষিকীর দিনে পরতে পারেন। মিনাকারি কাজের এই ধরণের জুয়েলারির একটা আলাদা সৌন্দর্য আছে।

https://www.instagram.com/p/BqAmbX0ntdJ/

৫. জাঙ্ক জুয়েলারি নেকলেস ফ্যাশনে ইন

আজকাল জাঙ্ক জুয়েলারি খুবই ফ্যাশনে ইন। সেক্ষেত্রে শাড়ির সঙ্গে পেয়ার করে পরতে পারেন এই রকমের জাঙ্ক জুয়েলারি। এই রকমের জাঙ্ক জুয়েলারির বিরাট কালেকশন আপনারা দোকানে তো পাবেনই, তাছাড়া অনলাইন স্টোরেও পেয়ে যেতে পারবেন।

https://www.instagram.com/p/BMT3klbBCqh/?utm_source=ig_web_copy_link

৬. লং নেকলেস

শাড়ির সঙ্গে লং নেকলেসের চাহিদা অনেক বেশি। এর মধ্যে একটা রাজকীয় ব্যপার রয়েছে। তবে আজকাল সিলভার বা জাঙ্ক জুয়েলারির চাহিদা যেহেতু বেশি, তাই সোনা বা অন্যকিছুর পরিবর্তে সিলভার বা জাঙ্কের এইধরণের কালেকশন ট্রাই করতে পারেন।

https://www.instagram.com/p/BJvNN4nhBFb/?utm_source=ig_web_copy_link

৭. স্টোনওয়ার্ক নেকলেস

এথনিক কিংবা ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে এই ধরণের স্টোনওয়ার্ক জুয়েলারি কিন্তু খুবই মানানসই। তাই আপনার পছন্দের পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে এই ধরণের জুয়েলারি অবশ্যই ট্রাই করুন।

https://www.instagram.com/p/BqbliWGHGGT/?utm_source=ig_web_copy_link

আরও পড়ুন: প্রায় উন্মুক্ত বক্ষযুগল, নাভির নীচে নেকলাইন, কত টাকায় কিনেছিলেন প্রিয়াঙ্কা এই বিতর্কিত পোশাক?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest