Site icon The News Nest

৭০-এর দশকের শিল্পার গ্ল্যামারাস শাড়ি লুক, ট্রাই করতে পারেন আপনিও!

shilpa shetty

গায়ে হালকা গোলাপি রঙের সিল্কের শাড়ি। গোলাপের প্রিন্টের ফুল হাতা ব্লাউজ, টিভি রিয়ালিটি শো ‘সুপার ডান্স চ্যাপটার ৪’এ সত্তরের দশকের এই লুকে ধরা দিয়েছেন শিল্পা শেট্টি। শাড়ির প্রতি অভিনেত্রী ভালবাসা প্রকাশ পেয়েছে ছবিতে।

সাইড পার্টে করা খোলা চুল। মাথায় ডিজাইনার ক্লিপ, ঠোঁটে গাঢ় লিপস্টিক, হাতে ডায়মন্ডের আংটি এবং গলায় ডায়মন্ডের নেকপিস। শাড়ির সঙ্গে সাজুয্য় রেখে স্টাইল মেনটেইন করেছেন তিনি। ভি নেকের ব্লাউজে অভিনেত্রীর ফ্যাশন আরো একধাপ বাড়িয়ে তুলেছে। অভিনেত্রীর এই লুক রাধিকার ‘প্রিন্ট’এর কালেকশন। আপনিও অনায়াসেই ট্রাই করতে পারেন শিল্পার এই লুক।

শিল্পার এই শাড়ির মূল্য ৩০ হাজার টাকা। অনায়াসেই আপনার শাড়ির কালেকশনে রাখতে পারেন অভিনেত্রীর এই স্টাইল স্টেটমেন্ট।

আরও পড়ুন: Fashion Trend: বাঙালি কনের তত্ত্বে অতি অবশ্যই দিন এই ৫ ধরনের শাড়ি…

বলিউড সুপারস্টার শিল্পা শেট্টির সুখ্যাতি আছে শরীর চর্চার বিষয়ে। তিনি মনে করেন, মাঝে মাঝে মন শান্ত করতে খানিকটা বিরতি নেওয়া প্রয়োজন। তবেই জীবনের নানা বাধা-বিপত্তি কাটিয়ে উঠতে পারব আমরা। সম্প্রতি তাঁর ইনস্ট্রাগ্রামের নতুন একটি ভিডিওয়ের মাধ্যমে তিনি বলেছেন, কী ভাবে যোগাসনের মাধ্যমে মন শান্ত করা সম্ভব।

জীবনের মাঝ নদীতে এসেও শিল্পা শেট্টি কী ভাবে তাঁর ছিপছিপে শরীর ধরে রেখেছেন, সেই নিয়ে প্রবল কৌতূহল ভক্ত-অনুরাগীদের। তাই তারা ইনস্ট্রাগ্রামে নিয়মিত শিল্পার সব শরীরচর্চার ভিডিও দেখেন। সন্তান হওয়ার পর থেকেই যোগ ব্যায়ামে ভরসা রেখেছেন শিল্পা। অনেক ভিডিও বানিয়েছেন যোগ ব্যায়াম নিয়ে। সম্প্রতি ‘পার্শ্ব সুখাসন’ কী করে করতে হয়, তাই শেখালেন শিল্পা । তাঁর ফলোয়াররাও যোগ ব্যায়ামটি খুব পছন্দ করেছে।

আরও পড়ুন: মায়ের শাড়ি পরে বিয়ের পিঁড়িতে ইয়ামি, আপনিও চাইলে কী কী মনে রাখবেন?

 

Exit mobile version