এবার ভারতে এলেই গ্রেফতার নোবেল! ত্রিপুরায় দায়ের মামলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: এবার নোবেলের জন্যে সংকট আরও বাড়ল। ভারতে এলেই এবার নোবেলকে গ্রেফতার করা হবে।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জন্যে ত্রিপুরার এক ব্যক্তি মামলা দায়েক করেছেন নোবেলের বিরুদ্ধে।

অভিযোগের প্রতিলিপি স্বরাষ্ট্রমন্ত্রক, বাংলাদেশ হাই কমিশনেও পাঠানো হয়েছে। নোবেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫ ও ১৫৩ ধারায় মামলা করা হয়েছে বলেই সূত্রের খবর। সেই সূত্রেই ত্রিপুরা পুলিশ জানিয়েছে, এদেশে এলেই নোবেলকে গ্রেফতার করা হবে।

আরও পড়ুন: দু’বার বিয়ে, একাধিক লিভ ইন… এবার কি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন কমল হাসান?

বিতর্কে থাকতেই যেন ভালোবাসেন ‘সারেগামাপা’ খ্যাত বাংলাদেশি গায়ক মাইনুল আহসান নোবেল। কখনও নিজের ঢাক পেটানো, কখনো কিংবদন্তি শিল্পীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করা, আবার কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বেলাগাম ভাষায় ফেসবুকে আক্রমণ। আলটপকা কথাবার্তায় যেন লাগাম নেই নোবেলের।

অতি সম্প্রতি তাহসিন এন রাকিব নামের একজন ইউটিউবারের সঙ্গেও বিস্তর কথা কাটাকাটি হয় গোপালগঞ্জের ছেলে নোবেলের। বেশ কিছু অশালীন শব্দও প্রয়োগ করার অভিযোগ ওঠে এই গায়কের বিরুদ্ধে। তার জেরেই গত বছরের ‘সারেগামাপা’ রিয়ালিটি শোর দ্বিতীয় রানার্সআপ নোবেলকে ডেকে পাঠিয়েছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

পাশাপাশিই কিছু দিন ধরে তাকে পর্যবেক্ষণ করছিল পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। সম্প্রতি র‌্যাব ২-এর কার্যালয়ে ডেকে নোবেলকে জিজ্ঞাসাবাদ করা হয়, সোশ্যাল মিডিয়ায় এমনতর কাণ্ড তিনি কেন ঘটান? এই প্রশ্নের জবাবে প্রথমেই ক্ষমা চেয়ে নেন নোবেল। এরপর জানান, ‘এই সবই আসলে একটি গানের ‘মার্কেটিং পলিসি’।

দীর্ঘক্ষণ নোবেলের সঙ্গে এসব বিষয়ে আলোচনার পর র‌্যাবে অ্যাডিশনাল এসপি মনির জামান বলেন, ‘আমাদের দেশের তো বটেই, ভারতেও একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী নোবেল। তিনি নিজস্ব ফেসবুক পেজ Noble Man থেকে সম্প্রতি যা বলেছেন, তা আসলে তার নতুন গান ‘তামাশা’কে প্রোমোট করার জন্য। কারও ভাবাবেগে আঘাত করা তার উদ্দেশ্য ছিল না।’

তিনি বলেন, ‘এর পরেও যদি কেউ নোবেলের কথায় দুঃখ পেয়ে থাকেন, তার জন্য ক্ষমা চেয়েছেন। আমাদের কাছে ঠিক এই কথাই বলেছেন নোবেল। আমরা র‌্যাব ২-এর পক্ষ থেকে তাকে ডেকেছিলাম। একবার ডাকতেই স্বেচ্ছায় আমাদের কাছে তিনি তার বক্তব্য তুলে ধরেছেন। আমরা তাকে সতর্ক করে দিয়েছি।’

আরও পড়ুন: ভাগ্যশ্রীকে কাছে টেনে স্মুচ করুক সলমন! ফোটোগ্রাফারের আবদার শুনে কি প্রতিক্রিয়া দিয়েছিলেন ভাইজান …

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest