শুরু হচ্ছে Flipkart-এর আকর্ষণীয় সেল, ১ টাকা দিয়েই বুক করতে পারবেন পছন্দের স্মার্টফোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট (flipkart) তাদের বিগ সেভিং ডেস (big saving days) সেল এর ঘোষনা করেছে ইতিমধ্যেই। ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েব ২০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই সেল। এই কদিন ক্রেতারা মোবাইল, ট্যাবলেট, টিভি এবং ইলেকট্রনিক্স সহ আরও অনেক পণ্যতে দুর্দান্ত অফার পাবেন বলে ঘোষনা করেছে সংস্থাটি। পাশাপাশি ফ্লিপকার্ট এই সেলে এনেছে আরো একটি দুর্দান্ত অফার। আপনার পছন্দের পন্যটি আগে থেকে মাত্র ১ টাকায় বুকিং করে নিতে পারবেন আপনি। এই প্রি বুকিং সুবিধা ১৫ এবং ১৬ সেপ্টেম্বর শুরু হবে।

মানে ধরুন, আপনি একটি স্মার্টফোন অর্ডার দিতে চান। তাহলে ১৫ ও ১৬ সেপ্টেম্বরের মধ্যে সেটি প্রি-বুক করে ফেলতে হবে ফ্লিপকার্ট অ্যাপ থেকে। ডেবিট কিংবা ক্রেডিট বা ই-ওয়ালেট থেকে মাত্র এক টাকায় প্রি-বুক করে ১৮ সেপ্টেম্বর রাত ১২টার মধ্যে বাকি টাকা দিলেই চলবে। একই সঙ্গে পেয়ে যাবে বিগ সেভিং ডে’স-এর বিশেষ ছাড়ও। আরও আছে। SBI কার্ড দিয়ে শপিং করলে মিলবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় এবং EMI-এর সুবিধাও।

আরও পড়ুন: অ্যাপ ছাড়াই ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম ভিডিও ডাউনলোড করতে চান? জেনে নিন পদ্ধতি

লোভনীয় এই সেলে কোন কোন ব্র্যান্ডের ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যাবে? কত শতাংশ ছাড়ই বা মিলবে? এখনও পর্যন্ত অবশ্য এ নিয়ে বিস্তারিত কিছুই জানায়নি ফ্লিপকার্ট। তবে শোনা যাচ্ছে, যাঁরা টিভি সেট কিংবা বাড়ির অন্যান্য দরকারি ইলেকট্রনিক জিনিস কেনার পরিকল্পনা করছেন, তাঁরা নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। পাশাপাশি কি-বোর্ড, মাউস, পাওয়ার ব্যাংক, হেডফোনের মতো সামগ্রীতেও থাকবে আকর্ষণীয় ছাড়। পুজোর আগে নিজের প্রয়োজনীয় জিনিসপত্র কিনে ফেলার এটাই সেরা সুযোগ। আপনি তৈরি তো?
আর এই মুহূর্তে করোনার জেরে যেহেতু সাধারণ মানুষের বেতনের পরিমাণ কমেছে সেই কারণে মনে করা হচ্ছে এই সেল যথেষ্ট সুবিধাদায়ক হবে সাধারণের কাছে। এর আগেও একের পর এক সেল নিয়ে এসে গ্রাহকদের মন জয় করেছিল ফ্লিপ কারত।এখন দেখার সেই কতটা জনপ্রিয় হতে পারে মানুষের কাছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest