বুলেট থালি! ৬০ মিনিটে ৪ কেজি খাবার খেলেই পাবেন রয়্যাল এনফিল্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এমন অনেকেই রয়েছেন যাঁরা খেতে খুব ভালবাসেন? আমিষ বা নিরামিষ কোনও খাবারেই কোনওরকম আপত্তি নেই? তাঁদের জন্যই এবার সুখবর।পুণের ‘শিবরাজ হোটেল’ এমন এক খাবারের প্রতিযোগিতা শুরু করেছে, যেখানে বিজয়ী ব্যক্তি পেয়ে যাবেন একটি আস্ত ‘এনফিল্ড বুলেট’ (Royal Enfield Bullet), যার দাম ১.৬৫ লক্ষ টাকা।

যদিও এই ফুড চ্যালেঞ্জের জন্য রয়েছে বেশ কিছু নিয়মাবলী। এক ঘণ্টার মধ্যে খেয়ে শেষ করতে হবে ৪ কিলোগ্রাম ওজনের এই থালি। পুরনো মুম্বই-পুণে হাইওয়ের কাছে বদগাঁও মাভাল এলাকায় রয়েছে হোটেল শিবরাজ। গত কয়েকদিনে এই ফুড চ্যালেঞ্জের জন্য বিখ্যাত হয়ে গিয়েছে এই রেস্তোরাঁ। কিছুদিন আগে ৮ কেজির ‘রাবণ থালি’ লঞ্চ করেছিল এই হোটেল। সেই থালি খেয়ে শেষ করতে পারলে পুরস্কার ছিল নগদ ৫ হাজার টাকা। এই থালি খাওয়ার জন্য কোনও টাকা দিতে হতো না। আজও সমান জনপ্রিয় রয়েছে শিবরাজ হোটেলের এই মেনু।

আরও পড়ুন: Christmas 2020: বিস্কুট দিয়ে বাড়িতেই বানিয়ে ফেলুন সুস্বাদু কেক, রইল সহজ রেসিপি

কী কী থাকছে ‘বুলেট থালি’-তে?

বুলেট থালিতে রয়েছে সুরমাই ফ্রাই, পমফ্রেট ফ্রাই, প্রন বিরিয়ানি, সোল কারি, চিকেন সুক্কা, ড্রাই মটন, মটন মশালা এবং আরও অনেক কিছু। রেস্তোরাঁর ইনস্টাগ্রাম পেজের একটি পোস্ট অনুসারে এই থালির দাম ২৫০০ টাকা। জানা গিয়েছে, ৫টি বুলেট বাইক ইতিমধ্যেই পুরস্কার স্বরূপ হাজির হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hotel SHIVRAJ (@hotelshivraj)

শিবরাজ হোটেলের মালিকের নাম অতুল ওয়াইকর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, গ্রাহকরা যাতে আরও বেশি করে তাঁর হোটেলে আসে, সেজন্যই এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তিনি। সাক্ষাৎকারে অতুল আরও জানান, অনেক গ্রাহকই নয়া এই অফারে ভিড় জমিয়েছেন তাঁর হোটেলে। এমনকী সোমনাথ পাওয়ার নামে এক ব্যক্তি প্রতিযোগিতাতে জয়ীও হয়েছেন। ৬০ মিনিটের মধ্যেই ওই বিরাট থালি শেষ করে একটি বুলেট জিতে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hotel SHIVRAJ (@hotelshivraj)

আরও পড়ুন: এই শীতে অতি সহজে বানিয়ে ফেলুন নলেন গুড়ের ফিরনি…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest