করোনা পজিটিভ শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য, প্রমাণ রিপোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনা আক্রান্ত অশোক ভট্টাচার্য। প্রথমবার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু ফের পরীক্ষা হতেই দেখা গিয়েছে, কোভিড পজেটিভ শিলিগুলি পুরসভার প্রশাসক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।  

মঙ্গলবার শিলিগুড়ির মাটিগাড়া এলাকার কাছাকাছি এক বেসরকারি হাসপাতালে জ্বর ও তীব্র শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয় অশোক ভট্টাচার্যকে। তবে জানা যাচ্ছেই সময় তাঁর করোনা সংক্রমণের প্রমাণ মেলেনি। 

আরও পড়ুন : ফেসবুকে পোস্ট করে আত্মহননের চেষ্টা টলিপাড়ার চিত্রনাট্যকরের, পুলিশের তৎপরতায় বাঁচল যুবকের প্রাণ

Open in new tab

মঙ্গলবার দুপুরে ফের শারীরিকভাবে অসুস্থবোধ করেন তিনি। নিউমোনিয়া সন্দেহে মঙ্গলবার দুপরে শিলিগুড়ির মাটিগাড়ার কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অশোক ভট্টাচার্যকে। ওই বেসরকারি হাসপাতালেই অশোকবাবুর কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। একইসঙ্গে করোনা পরীক্ষার জন্য গতকাল দুপুরে ফের একবার অশোক ভট্টাচার্যের লালারসের নমুনা সংগ্রহ করা হয়।


সেই রিপোর্ট আসতেই দেখা যায়, কোভিড পজেটিভ ৬২ বছরের বিধায়ক। আজই তাঁকে বেসরকারি হাসপাতাল থেকে স্থানান্তরিত করে শিলিগুড়ি মাটিগাড়ার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হবে। করোনার সংক্রমণের পাশাপাশি তাঁর ইউরিন ইনফেকশনও ধরা পড়েছে।

জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান বাম নেতা। আগে করোনা পরীক্ষা হলেও তাতে নেগেটিভ ফল দেখা গিয়েছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। সেই সময় তাঁর স্ত্রীর করোনা পরীক্ষার ফলও নেগেটিভ পাওয়া যায়। 

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য।  বুধবার তাঁর করোনা পরীক্ষার ফল পডিটিভ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে।

সিপিএমের তরফে জানানো হয়েছে, অশোক ভট্টাচার্যের চিকিৎসার জন্য হাসপাতালে বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁর কাছে বহিরাগতদের যাওয়া নিষিদ্ধ করা হয়েছে। 

আরও পড়ুন : NRS-এর পর মেডিক্যাল, করোনার উপসর্গে মৃত্যু হলে আর দেহ ফেরত পাবে না পরিবার

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest