Site icon The News Nest

বাজার করতে বেরিয়ে বউ নিয়ে ফিরলেন যুবক! পুলিশের দ্বারস্থ অগ্নিশর্মা মা

গাজিয়াবাদ: লকডাউনের মাঝে বেরিয়েছিলেন নিত্যপ্রয়োজনীয় কিছু সামগ্রী কিনতে যুবক। মা ভেবেছিলেন ছেলে অত্যাবশ্যকীয় পণ্য নিয়েই ফিরবেন। কিন্তু বাজার থেকে তিনি বাড়ি ফিরলেন বউ নিয়ে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এক ব্যক্তি লকডাউনে এমনই কাণ্ড ঘটিয়েছেন।

ছেলের কীর্তি মেনে নিতে নারাজ তাঁর মা। ছেলের উপর এতটাই রেগে যান যে সোজা থানায় ছুটে যান তিনি। মায়ের সাফ বক্তব্য, ছেলেকে বাজারে পাঠিয়েছিলাম, ছেলে বউ নিয়ে ফিরেছে। আমি এই গোপন বিয়ে আমি মানতে রাজি নই। এমনকি ছেলের বিরুদ্ধে অভিযোগ করতে শাহিবাবাদ এলাকার পুলিসের দারস্থও হয়েছেন মা।

তবে ঘটনার সূত্রপাত কিন্তু কয়েক মাস আগেই। মাস দুয়েক আগে আর্য সমাজ মন্দিরে সবিতা নামে একটি মেয়েকে বিয়ে করে বছর ছাব্বিশের গুড্ডু। তারপরেই দেশে হানা দেয় নোভেল করোনাভাইরাস। যার জেরে বিয়ের রেজিস্ট্রির কাগজ পাওয়ার আশা শিকেয় ওঠে। লকডাউনের মেয়াদ বাড়তে থাকার জন্য সবিতা আটকে পড়ে দিল্লির ভাড়া বাড়িতে। আর গুড্ডু থাকে গাজিয়াবাদে। লক্ষ্য ছিল লকডাউন মিটলে রেজিস্ট্রি কাগজ সহ গুড্ডুর বাড়িতে নতুন বউ হয়ে আসবে সবিতা। কিন্তু সেই গুড়ে বালি। করোনা আতঙ্কে দিল্লির ভাড়াবাড়িতে সবিতাকে থাকতে দিতে রাজি হয়নি বাড়ির মালিক। 

আরও পড়ুন: ‘বহুমুখী-প্রিয়-প্রাণবন্ত’, ঋষি কাপুরের প্রয়াণে শোকবার্তা মোদী-মমতা সহ রাজনৈতিক ব্যক্তিত্বদের

শেষমেশ স্ত্রীকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন গুড্ডু। লকডাউনেই গুড্ডুর হাত ধরে বাড়িতে চলে আসে নতুন বউ। তবে বাড়ি মায়ের নামে। আর মা বাড়িতে বউ সমেত ছেলেকে রাখতে নারাজ। একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে দেখা গিয়েছে, মুখে মাস্ক পরে থানার সামনে একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। বেশ খানিকটা দূরে ঘোমটা দিয়ে দাঁড়িয়ে রয়েছেন নববধূ। পাশে মাস্ক পরে দাঁড়িয়ে তাঁর স্বামী। মহিলার দাবি, বিয়ের কোনও প্রমাণ দিতে পারেননি তাঁর ছেলে। এমনকী কোন পুরোহিত তাঁর বিয়ে দিয়েছেন, তাও বলতে পারছেন না ওই যুবক। এই সমস্ত নানা প্রশ্নের উত্তর না পেলে যুবককে কিছুতেই নববধূ নিয়ে বাড়িতে ঢুকতে দেবেন না বলেই ধনুকভাঙা পণ মহিলার। অগ্নিশর্মা মায়ের কাণ্ডকারখানা থেকে অবাক পুলিশকর্মী এবং প্রতিবেশী প্রায় সকলেই।

অগত্যা পুলিস দিল্লির বাড়ির মালিকের সঙ্গে কথা বলে সেখানেই আপাতত থাকার ব্যবস্থা করছে গুড্ডু ও সবিতার। 

আরও পড়ুন: অগাস্টে খুলবে কলেজ, সেপ্টেম্বর থেকে ক্লাস! জেনে নিন UGC-র ১৬ দফা গাইডলাইন

Exit mobile version