ভাঙের নেশায় মত্ত সেলেব দম্পতি, সোশ্যাল মিডিয়াতে কুৎসিত আক্রমণের মুখে নিক-প্রিয়াঙ্কা

ওয়েব ডেস্ক: গত কয়েক দিন ধরেই রঙিন জীবনযাপন করছেন নিক-প্রিয়ঙ্কা। রঙের উতসবে মেতে উঠতে মার্কিন মুলুক ছেড়ে ভারতে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নিউ ইয়র্ক ছেড়ে মুম্বইতে আসার পর প্রথমে ইশা অম্বানির হোলি পার্টিতে হাজির হন নিক, প্রিয়াঙ্কা। ইশার হোলি পার্টিতে বলিউডের অন্য সেলেবদের সঙ্গে জমিয়ে রঙ খেলতে দেখা যায় মার্কিন পপ তারকা এবং পিগি চপসকে।

আরও পড়ুন : লাগাতার ট্রোল, ভয় পেয়ে মেয়ের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করলেন কাজল

ইশা অম্বানির হোলি পার্টি শেষ হলে পুণেতে উড়ে যান প্রিয়াঙ্কারা। নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এবং ভাই সিদ্ধার্থ চোপড়াও উড়ে যান পুণে। জানা যায়, নাতাশা পুনাওয়ালা এবং আদর পুনাওয়ালার বাগান বাড়িতেই বসে হাই প্রোফাইল হোলির আসর। মঙ্গলবার অভিনেত্রী নিকের সঙ্গে হোলি উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন এবং সেটা যে কতটা দুর্দান্ত, সে কথাও বলার অপেক্ষা রাখে না।

https://www.instagram.com/p/B9i26Nep1ya/?utm_source=ig_embed

ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা নিক জোনাসের প্রথম হোলির কথাও লিখেছিলেন এবং তাঁর পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “আমরা ইতিমধ্যে গত কয়েকদিন ধরে রঙিন জীবনযাপন করেছি। এটাই ভারতে নিকের প্রথম হোলি উদ্‌যাপন। সবাই উদযাপন করুক, সবাই একটা খুব খুশি এবং নিরাপদ হোলিতে অংশ নিন”।

আরও পড়ুন : বসন্তের ছোঁয়ায় রঙিন টলিউডও, দেখুন সেলেবদের দোলের ছবি

সেই সঙ্গে নাতাশার বাগান বাড়িতে প্রিয়াঙ্কা-নিকের অবসরযাপনের সময় দেখা গেল এক অন্যরকম ছবি।ছবিতে দেখা যাচ্ছে, ঘরোয়া আড্ডায় বসে রয়েছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের হাতে রয়েছে পানীয়ের গ্লাস। তবে অবসরযাপনের সময় প্রিয়াঙ্কার হাতে দেখা যায় গ্লাস ভর্তি ভাঙ। তবে নিকের হাতে পানপাত্র থাকলেও, তাতে ভাঙের দেখা মেলেনি। নিক-প্রিয়াঙ্কার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন ভিডিয়ো…

https://www.instagram.com/p/B9hRUTAF2r1/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

যদিও নিকের সঙ্গে বয়সের ফারাক নিয়ে ফের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। ‘স্ত্রী নয়, নিকের মা মনে হচ্ছে তাঁকে’ —সোশ্যাল মিডিয়ায় এই সব কুৎসিত মন্তব্য ভেসে উঠল প্রিয়াঙ্কার উদ্দেশে। বয়সের ফারাক নিয়ে খারাপ মন্তব্য নিক-প্রিয়াঙ্কার জীবনে নতুন নয়। বিয়ের পর থেকেই নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে তাঁদের। কিছু দিন আগেই প্রিয়াঙ্কার সঙ্গে ‘এজ গ্যাপ’ নিয়ে মুখ খুলেছিলেন নিক। তিনি বলেছিলেন, ‘ইটস কুল’। বিভিন্ন সাক্ষাৎকারেও প্রিয়াঙ্কা বলে এসেছেন, মানুষের এই স্বভাব দ্বিচারিতা ছাড়া কিছুই নয়।