Priyanka Chopra shares her top beauty tips

Skincare: রোজ টক দই মেখে স্নান করেন প্রিয়াঙ্কা চোপড়া, টিপস ফলো করতে পারেন আপনিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার রূপে ফিদা ৮ থেকে ৮০ অনেকেই। তাঁর যেমন সুন্দর ত্বক, তেমনই সুন্দর চুল। নিজের রূপের প্রতি প্রিয়াঙ্কা যত্নবান। তবে সেই যত্নে থাকে প্রাকৃতির টাচ। ভারী মেকআপ, শুটিং ফ্লোরের আলো তাঁর রূপ নষ্ট করতে পারেনি একটাই কারণে, তিনি প্রাকৃতিক উপাদান ব্যবহারে বিশ্বাসী।

চুলের জন্য ছোট থেকেই নারকেল তেলের গুণে বিশ্বাসী প্রিয়াঙ্কা। বাজারে কতরকম তেল বেরিয়েছে। কিন্তু প্রিয়াঙ্কার সে সবের দিকে কোনও ঝোঁক নেই। এখনও নিয়মিত নারকেল তেলে ম্যাসাজ করেন চুল।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি টক দই মেখে স্নান করেন। এতে তাঁর শরীরে জলের অভাব মেটে। শাওয়ারের তলায় দাঁড়িয়ে প্রথমে শরীর ভিজিয়ে নেন। তারপর সাবান মাখার পরিবর্তে তিনি মাখেন টক দই। তিন মিনিট অপেক্ষা করেন। ধুয়ে ফেলেন ভাল করে। শুধু শরীরে নয়। স্কাল্পেও মাখেন টক দই। তাতে খুশকি চলে যায়।

আরও পড়ুন: ত্বকের যত্নে দারুণ উপকারী গাঁদা ফুল! জানুন ব্যবহারের পদ্ধতি

বিদেশি ব্র্যান্ডের কোনও প্রোডাক্ট নয়, এখনও দেশি ঘরোয়া জিনিস দিয়েই রূপচর্চার পক্ষপাতি প্রিয়াঙ্কা। এমনকি নিজের সেই বিউটি সিক্রেট ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতেও দ্বিধা করেননি পিগি চপস।

প্রিয়াঙ্কা জানাচ্ছেন, তিনি তাঁর ঠোঁটের ‌যত্ন নিতে ভরসা রাখেন, সামুদ্রিক নুন, গোলাপজল ও গ্লিসারিনের উপর। আর ত্বক ভালো রাখতে ব্যবহার করেন বেসন, চন্দন, টক দই, লেবুর রস, আর অল্প একটু দুধের প্যাক। আর চুলের জন্য ব্যবহার করেন টক দই, ডিম আর মধু।

আরও পড়ুন: Skin Care Tips: ত্বকের যত্নে ব্যবহার করুন আমলকির রস, বাড়িতেই বানিয়ে ফেলুন ফেসপ্যাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest