অবাক ভক্তরা! নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কোন অভিনেত্রী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনাভাইরাসের প্রভাবে গোটা বিশ্বই বলা চলে লকডাউনে। ভারতেও চলছে জনতা কার্ফু। তারকারাও ঘরে বন্দী হয়ে সময় পার করছেন। কেউ কবিতা লিখছেন, কেউ ছবি আঁকছেন, কেউ বা গাইছেন, নাচের তালে ভিডিওতে মাতাচ্ছেন ভক্তদের।

আরও পড়ুন: পায়ের আঙুলে ভর দিয়ে শূন্যে সারা শরীর! যোগাভ্যাসে তাক লাগালেন প্রাক্তন বিশ্ব সুন্দরী

https://www.instagram.com/p/B_ABVUTgyq4/

প্রিয় সব তারকাদের নানা রকম ছবি ও ভিডিও পেয়ে ভক্তরাও লুফে নিচ্ছেন অলস সময় কাটানোর অনুষঙ্গ হিসেবে। তার ভিড়ে দক্ষিণের ও বলিউডের আবেদনময়ী নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ উত্তেজনা ছড়ালেন বিকিনি পরা ছবিতে৷ সমুদ্রপাড়ের কোনও শহরে একান্তে অবসর যাপন ইলিয়ানার। ছবির সারবস্তু খানিকটা এমন। এবার ফিজি দ্বীপের একটা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন বরফি’র এই অভিনেত্রী। সেই ছবি বেশ খোলামেলা। সেই ছবির নীচে নিজেকে ‘আইল্যান্ড গার্ল’ বলে উল্লেখ করে ইলিয়ানা হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, নো প্যান্ট আর দা বেস্ট প্যান্ট। 

https://www.instagram.com/p/B9JlpjOg7Xb/

তিনি লেখেন, “ছোট চুলে খালি পায়ে ফুল পরে প্যান্ট ছাড়া পুরনো ছবি।”  ফিজির টার্টল আইল্যান্ডে তোলা সেই ছবিতে দেখা গিয়েছে, সাদা বিকিনি পরে পিছন ফিরে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে ইলিয়ানা। আর এই ছবি ঘিরে ঈষৎ উষ্ণতার ছোঁয়া নেট দুনিয়ায়। সেই ছবিতে ইলিয়ানার পিঠ ও কোমর  অনেকটা উন্মুক্ত।

https://www.instagram.com/p/B78ONhOghuG/

লকডাউনে নিজের পুরনো ছবি পোস্ট করে মধুর স্মৃতি তুলে আনছেন তিনি৷ বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছেন। যেখানে খোলামেলা হয়ে ধরা দিয়েছেন তিনি। কখনো সমুদ্রপাড়ে। কখনো বা খোলা প্রকৃতির কাছে।

https://www.instagram.com/p/B8qK477g0VE/

ইলিয়ানার টানটান সুঠাম চেহারা। তিনি বিকিনি পরতে বেশ ভালবাসেন৷ এমনি বিকিনি পরেই নানা মুডের ছবি পোস্ট করেছেন তিনি ইনস্ট্রাগ্রামে।

https://www.instagram.com/p/B7aTvqvg2pG/

বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ইলিয়ানা ডি ক্রুজ। বরফি, ফাটা পোস্টার নিকলা হিরো, রুস্তম, রেইড। আর সম্প্রতি পাগলপান্তি ছবিতে অনিল কাপুর, জন আব্রাহাম, সৌরভ শুক্লা, উর্বশী রউতেলা, কীর্তি খারবান্দার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে ইলিয়ানাকে। 

https://www.instagram.com/p/B6tePD3h4cJ/

আরও পড়ুন:  খুনীর চরিত্রে ‘হট’ জ্যাকলিন, দেখে নিন ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলার

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest