লকডাউনে জুড়ছে ভাঙা সম্পর্ক! অবন্তিকার পোস্টে মিলছে ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ভাঙন ধরেছিল সম্পর্কে। নয় বছরের বিবাহিত জীবনে উঠেছিল ঝড়। আইনের চোখে বিচ্ছেদ না হলেও ইমরান খান এবং অবন্তিকা মালিকের কেমিস্ট্রি কোথাও গিয়ে যেন তাল কেটেছিল। কিন্তু  লকডাউন কি আরও এক বার সেকেন্ড চান্স দিতে চলেছে এই সেলেব কাপলকে? অবন্তিকার লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্ট কিন্তু সে রকমই ইঙ্গিত দিচ্ছে।

মেয়ে ইনায়ার সঙ্গে শুক্রবার একটি ছবি পোস্ট করেছেন অবন্তিকা। ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কাছে টেনে আদরে ভরিয়ে দিচ্ছেন মা। ওই ছবিরই ক্যাপশন ঘিরে যত রহস্য। আমেরিকার বর্ণবৈষম্য বিরোধী আন্দোলনের জনক মার্টিন লুথার কিং জুনিয়রের একটি উক্তি উল্লেখ করে অবন্তিকা ক্যাপশনে লেখেন, ‘‘আমি ঠিক করেছি ভালবাসাকে সঙ্গে নিয়েই থাকব। ঘৃণার বোঝা বয়ে বেড়ান সম্ভব নয়।’’ তিনি আরও লেখেন, “যখন আমার ভালবাসার পবিত্রতায় বিশ্বাস করার প্রয়োজন হয়ে পড়েছিল, ঠিক সেই সময়েই বিশ্বব্রহ্মাণ্ড আমায় সংকেত পাঠাল, ইটস ম্যাজিক!‍”

https://www.instagram.com/p/B_Fg_pclcIu/

এর পরেই জল্পনার শুরু। তবে কি ভাঙা সম্পর্ক জুড়তে চলেছেন আবার? প্রশ্ন অনুরাগীদের। দীর্ঘ দিন প্রেমের পর ২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন ইমরান-অবন্তিকা। ২০১৪ সালে জন্ম হয় তাঁদের কন্যা ইমারার। ইমরানের আগে অবশ্য অবন্তিকার প্রেম ছিল রণবীর কপূরের সঙ্গে।

আরও পড়ুন: যৌনকর্মীদের জন্য অর্থসংগ্রহের উদ্যোগ, তৈরি হল ‘জাঙ্গিয়া রহস্য’

যে অবন্তিকা গত বছর নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরিয়ে নিয়েছিলেন, মার্কিন সঙ্গীতশিল্পী মর্গান হারপারের উক্তি শেয়ার করে লিখেছিলেন, “কিছু কিছু সময় ছেড়ে চলে যেতে হয়”— তাঁর মুখেই উল্টোপুরাণ শুনে কিছুটা স্বস্তিতে ফ্যানেরা।

এমনিতেও শুরু থেকেই অবন্তিকা-ইমরান জুটি হিসেবে সকলের পছন্দের তালিকায় ছিলেন। তাঁদের সংসারে অশান্তি শুনে বেশ মন খারাপই হয়েছিল অনুরাগীদের। যদিও তাঁদেরকে ঘিরে এত আলোচনায় টুঁ শব্দটি করেননি ইমরান। অবন্তিকাও প্রকাশ্যে কিছু বলেননি কোনও দিন। ইনস্টা স্টোরি, পোস্টেই বুঝিয়ে দিয়েছিলেন মনের অবস্থা। আবারও নিজের মনের স্টেটাস বোঝানোর জন্য সেই ইনস্টাগ্রামকেই অবলম্বন করলেন তিনি।

প্রসঙ্গত, সম্পর্কে জানে তু ইয়া জানে না, দেলি বেলি খ্যাত অভিনেতা ইমরান খান অভিনেতা আমির খানের ভাগ্নে। শেষবারের মতো ‘কাট্টি বাট্টি’-তে দেখা যায় ইমরান খানকে। ‘কাট্টি বাট্টি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর গত ৪ বছর ধরে রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। 

আরও পড়ুন: প্রধানমন্ত্রী হতে চান? ভক্তের প্রশ্নের উত্তরে কী বললেন শাহেনশা…

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest