3 year child's headless body found in Meerut, police suspects human sacrifice

Human sacrifice নরবলি! ৩ বছরের শিশুর মুন্ডুহীন দেহ উদ্ধার মীরাটে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তর দিল্লির বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল ৩ বছরের ছেলে। অবশেষে উত্তরপ্রদেশের মীরাটের একটি খেত থেকে মিলল তার মুন্ডুহীন বিকৃত ধড় (headless body of Delhi child)। এই ঘটনায় শিশুটির প্রতিবেশী ১৬ বছর বয়সি এক কিশোরকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে বলি দেওয়া হয়েছে (Human Sacrifice) বলে অনুমান পুলিশের।

গত ৩০ নভেম্বর দিল্লির প্রীত বিহার থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল বছর তিনেকের এক শিশু। মঙ্গলবার উত্তরপ্রদেশের মেরঠ থেকে তার মুণ্ডহীন দেহ উদ্ধার করল পুলিশ। একটি আখক্ষেতে ওই দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরাই পুলিশে খবর দেন।

দিল্লির শীর্ষ এক পুলিশ আধিকারিক অম্রুতা গুগুলোথ জানিয়েছেন, শিশুর দেহ থেকে কয়েক হাত দূরেই কাটা মাথাটি পাওয়া যায়। এমনিতে চেনার কোনো উপায় ছিল না। তবে পোশাক দেখেই শিশুটিকে শনাক্ত করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকেও।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে, শিশুটিকে অপহরণ করা হয়েছে। আর অপহরণের অভিযোগ উঠেছিল শিশুটির এক প্রতিবেশী কিশোরের বিরুদ্ধে। মেরঠ থেকে মঙ্গলবার শিশুটির মুণ্ডহীন দেহ মেলার পর পুলিশের সন্দেহ, এটি একটি নরবলির ঘটনা হতে পারে।

শিশুটির খুনে জড়িত সন্দেহে বছর ষোলোর ওই কিশোরকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। জেরায় কিশোর স্বীকার করে যে, শিশুটিকে খুন করে মেরঠে ফেলে এসেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest