6 members of family found dead at home in Jammu

Jammu: বাড়িতে ৬ জনের নিথর দেহ! সাতসকালে হাড় হিম করা দৃশ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৮ সালে দিল্লির বুরারিতে একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছিল একই পরিবারের ১১ জনের ঝুলন্ত দেহ। এই রহস্যমৃত্য়ু ঘিরে রাতারাতি শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে। এরপরে চলতি বছরেও উত্তর প্রদেশে একই পরিবারের ৬ জন সদস্যের রহস্যমৃত্যু হয়। এবার এই ঘটনারই প্রতিচ্ছবি দেখা গেল জম্মুতে। পরপর দুটি বাড়ি থেকে একই পরিবারের ৬ জনের দেহ উদ্ধার হল। পুলিশের তরফে জানা গিয়েছে, এদিন সকালে জম্মুর সিধরা অঞ্চলের তাউয়ি বিহারের পরপর দুটি বাড়ি থেকে মোট ৬ জনের দেহ উদ্ধার হয়েছে। এরমধ্যে একটি বাড়িতে ৪টি দেহ পড়েছিল, পাশের বাড়ি থেকে আরও দুটি দেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন: Rakesh Jhunjhunwala Wealth: মাত্র ৫০০০ থেকে ৪০,০০০ কোটির সাম্রাজ্য! কত সম্পত্তি ছেড়ে গেলেন ঝুনঝুনওয়ালা?

মৃতদের মধ্যে তিনজন মহিলা ও তিনজন পুরুষ ছিলেন। সাকিনা বেগম নামে এক মহিলার বাড়ি ছিল সেটি। সাকিনা ছাড়াও, তাঁর দুই মেয়ে নাসিমা আখতার ও রুবিনা বানো ও এক ছেলে জাফর সেলিমেরও দেহ মিলেছে। এছাড়াও আরও দুই আত্মীয় নুর উল হাবিব ও সাজাদ আহমেদ নামে দুই ব্যক্তির দেহ মিলেছে। পুলিশ জানিয়েছে, সকলের দেহ উদ্ধার করে শহরের সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, গতকাল থেকে দুই বাড়ি থেকেই কোনও সাড়াশব্দ না মেলায় স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। এদিন সকালে ডাকাডাকি করা হলেও, কোনও সাড়াশব্দ মেলেনি। বাড়িতে ঢুকে তারা দেখতে পান যে, পরপর চারজনের দেহ পড়ে রয়েছে। পাশের বাড়িতেই ওই মহিলার দুই আত্মীয় থাকতেন, তাদের ডাকতে গেলে দেখা যায়, তারাও নিথর অবস্থায় পড়ে রয়েছেন। এরপরই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। ওই পরিবারের মধ্যে কোনও অস্বাভাবাবিকত্ব দেখা যায়নি।

আরও পড়ুন: Kerala: অভিযোগকারিণীর পোশাক ‘যৌন আবেদনমূলক’, অভিযুক্তকে আগাম জামিন দিল আদালত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest