7 Killed, 45 Injured In Bus Accident In Andhra Pradesh's Chittoor

Accident: আনন্দ বদলে গেল বিষাদে, বিয়েবাড়ি যাওয়ার পথে বাস দুর্ঘটনায় মৃত অন্তত ৭

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়েবাড়ির বাস খাদে পড়ে মৃত্যু হল অন্তত ৭ জনের। এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) চিতোরে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা। দুর্ঘটনায়(Accident) জখম অন্তত ৪৫ জন। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে(Hospital)।

রবিবার ভোরবেলা বিয়ের অনুষ্ঠান। সকালে রওনা দিলে বিয়ের অনুষ্ঠানে আর যোগ দেওয়া যাবে না। আনন্দও করা যাবে না সেভাবে। তাই রাতেই রওনা দিয়েছিলেন অন্তত ৫২ জন। বিয়েবাড়ি বলে কথা। তাই বাসেই চলছিল হাসিঠাট্টা, গল্পগুজব। তবে অন্ধ্রপ্রদেশের বাকরাপেটা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে বাস পৌঁছনো মাত্রই ঘটল বিপত্তি। দ্রুতগতিতে চলা বাসটি (Bus) আচমকাই খাদে পড়ে যায়। মুহূর্তেই বিয়েবাড়ির আনন্দ বদলে গেল বিষাদে। কারণ, ওই বাস দুর্ঘটনায় বাসের ভিতরেই এদিক সেদিক প্রায় ছিটকে পড়েন সকলেই।

দুর্ঘটনার (Accident) খবর পায় পুলিশ। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারিকরা। উদ্ধারকারী দলও ঘটনাস্থলে পৌঁছয়। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে তড়িঘড়ি যাত্রীদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে ঘটনাস্থলে প্রাণ যায় অন্তত ৭ জনের। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে। জখম হয়েছেন অন্তত ৪৫ জন। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়েছে।দুর্ঘটনাগ্রস্ত বাসযাত্রীদের দাবি, চালক অত্যন্ত দ্রুতগতিতে বাসটি চালাচ্ছিলেন। বারবার নিষেধ করা সত্ত্বেও কারও কথা শোনেননি তিনি। সেই কারণেই এই বিপত্তি ঘটেছে। এই দুর্ঘটনা যে বিয়েবাড়ির আনন্দ ম্লান করে দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

দুর্ঘটনাগ্রস্ত বাসযাত্রীদের দাবি, চালক অত্যন্ত দ্রুতগতিতে বাসটি চালাচ্ছিলেন। বারবার নিষেধ করা সত্ত্বেও কারও কথা শোনেননি তিনি। সেই কারণেই এই বিপত্তি ঘটেছে। এই দুর্ঘটনা যে বিয়েবাড়ির আনন্দ ম্লান করে দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest