Site icon The News Nest

Road Accident: গাড়ির ধাক্কায় মৃত স্কুল ছাত্র, গাড়ির ক্ষয়ক্ষতি দেখতে ব্যস্ত বিজেপি সাংসদ

WhatsApp Image 2022 11 28 at 4.08.16 PM

যোগীরাজ্যে খোদ বিজেপি সাংসদের (BJB MP) কনভয়ের একটি গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৯ বছরের এক স্কুল ছাত্রের। দুর্ঘটনার পর গুরুতর জখম দ্বিতীয় শ্রেণির ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশে। সাংসদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি দুর্ঘটনার পর আহত ছাত্রের চিকিৎসার বিষয়ে উদ্যোগ নেননি। উলটে তাঁর গাড়ির কতখানি ক্ষতি হয়েছে, তা দেখতে ব্যস্ত ছিলেন। ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ্যে এসেছে। যার পর সাংসদের আচরণের নিন্দায় সরব হয়েছে নেটিজেন।

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, শনিবার বস্তি জেলায় পটেলচকের কাছে বসিয়া গ্রামে একটি চারচাকার গাড়ির ধাক্কায় জখম হয় অভিষেক রাজভর নামে এক স্কুলছাত্র। দুর্ঘটনার পর জখম অবস্থায় তাকে লখনউয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে সেখানে চিকিৎসাধীন থাকাকালীন তার মৃত্যু হয়। এই ঘটনায় এফআইআরের পর তদন্ত শুরু করা হয়েছে। যদিও সাংসদের বিরুদ্ধে কোনও পুলিশি পদক্ষেপ করা হয়নি বলে মৃতের পরিবারের দাবি।

আরও পড়ুন: Fevikwik: যৌনতায় লিপ্ত যুগলের যৌনাঙ্গে আঠা ঢেলে খুন তান্ত্রিকের! অবাক পুলিশও

দ্বিতীয় শ্রেণির ওই পড়ুয়াকে নিজের এসইউভি গাড়ির নীচে পিষে মারার অভিযোগ উঠেছে বস্তি সদর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর বিরুদ্ধে। দুর্ঘটনার পর একটি সিসিটিভি ফুটেজ সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যাতে দেখা গিয়েছে, দু’টি এসইউভি-র মাঝে দাঁড়িয়ে সাংসদ। দুর্ঘটনার পর তিনি একটি এসইউভি-র বাম্পার খতিয়ে দেখছেন। ভিডিয়োটি ভাইরাল হতেই সাংসদের গ্রেফতারির দাবি তুলেছেন ওই নাবালকের পরিবারের সদস্যরা।   যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest।

পুলিশ সূত্রে খবর, বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর গাড়িচালকের বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি, গাফিলতির জেরে মৃত্যু ঘটানোরও অভিযোগ আনা হয়েছে। যদিও মৃতের বাবা শত্রুঘ্ন রাজভরের দাবি, সিসিটিভি ফুটেজে সাংসদ এবং তাঁর গাড়িচালকের ছবি স্পষ্ট দেখা গেলেও কোনও পদক্ষেপ করেনি পুলিশ।

 

আরও পড়ুন: Shraddha Walker: সেই দিল্লি! খুনের পর ২২ টুকরো করে ফ্রিজে রাখল স্ত্রী-পুত্র

Exit mobile version