A Young woman raped in Rajasthan by four men who promised to get her work

চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে গণধর্ষণ, হাত-পা বেঁধে ছুঁড়ে ফেলা হল দোতলা থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চাকরি দেওয়ার লোভ দেখিয়ে বছর পঁচিশের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠল রাজস্থানে। অভিযোগ, ওই যুবতীকে ধর্ষণ করার পর হাত-পা বেঁধে হোটেলের উপর থেকে নীচে ফেলে দেওয়া হয়। কোনওক্রমে ওই যুবতী প্রাণে রক্ষা পেয়েছেন।

ঠিক কী হয়েছিল? গত শুক্রবার ২৫ বছরের নিগৃহীতা রাজস্থানে আসেন। তাঁকে চাকরির প্রতিশ্রুতি দেয় চার অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, এরপরই তাঁকে একটি হোটেলে নিয়ে যায় অভিযুক্তরা। তরুণী ঘুণাক্ষরেও বুঝতে পারেননি কোন বিপদের মুখে পড়তে চলেছেন। তিনি জানতেন সেখানে তাঁর ইন্টারভিউ হবে। কিন্তু এরপরই দেবেন্দ্র সিং ও বিক্রম সিং নামের দুই অভিযুক্ত তাঁকে ধর্ষণ করেন। এখানেই শেষ নয়। এরপর ওই তরুণীর হাত বেঁধে তাঁকে সোজা হোটেলটির দোতলার বারান্দা থেকে ছুঁড়ে ফেলে দেয় তারা।

আরও পড়ুন: Unemployment: বেকারত্ব আর দেনার দায়ে নাজেহাল, তিন বছরে দেশে আত্মঘাতী ২৫ হাজারের বেশি

পুলিশ ইতিমধ্যেই একাধিক ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে। বাকি দুই অভিযুক্ত সুনীল রাজপুত ও ভবানী সিং ধর্ষণ না করলেও ধর্ষণে মদত দিয়েছে বলে জানা গিয়েছে। ডিএসপি মমতা সারস্বত জানিয়েছেন, নিগৃহীতা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি। তাঁর শারীরিক পরীক্ষা করে ধর্ষণ ও অন্যান্য শারীরিক নিগ্রহের চিহ্ন মিলেছে। চার অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশ খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে গিয়ে যুবতীকে উদ্ধার করে। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ ওই যুবতীর বয়ানের ভিত্তিতে একটি গণধর্ষণের মামলা রুজু করেছে।

আরও পড়ুন: ABG Shipyard: ২ হাজার ৮৪২ কোটি! দেশের সর্ববৃহৎ ব্যাংক জালিয়াতি মোদীর রাজ্যের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest