Accident while hoisting the Independence Day flag, 3 municipality workers dead

MP: স্বাধীনতা দিবসের পতাকা লাগানোর সময় দুর্ঘটনা, মৃত পুরসভার ৩ কর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বাধীনতা দিবসের পতাকা লাগানোর সময় ভেঙে পড়ল ক্রেনের ট্রলি। আর এই দুর্ঘটনায় প্রাণ হারালেন গোয়ালিয়র মিউনিসিপ্যালিটির তিন কর্মী। গুরুতর আহত আরও তিনজন।মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে (Gwalior)।

সামনেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস। আর সেই উপলক্ষে প্রতিবছর সাজানো হয় স্থানীয় Maharaj Bada পোস্ট অফিসের বিল্ডিংটি। এবার স্বাধীনতা দিবসের ২৪ ঘণ্টা আগে এবারও ওই পোস্ট অফিসের বিল্ডিংয়ে জাতীয় পতাকা লাগানোর কাজ করছিলেন পুরসভার কর্মীরা। আনা হয়েছিল ক্রেন। ক্রেনের ট্রলিতে বসে সেই কাজই করছিলেন তাঁরা। কিন্তু আচমকাই ভেঙে পড়ে সেই ট্রলিটি। তাতেই মৃত্যু হয় তিন পুরসভা কর্মীর। এছাড়া গুরুতর আহত হন ক্রেনের চালকও।

রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করে ঘটনায় শোকপ্রকাশ করেছেন। তাঁর টুইট, “গোয়ালিয়রে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ক্রেনের ভেঙে পড়ার ঘটনায় পুরসভার তিনজন কর্মী মারা গিয়েছেন। এছাড়া আরও তিনজন গুরুতরভাবে আহত হয়েছেন। মৃতদের আত্মার শান্তিকামনা করছি। ভগবান যেন মৃতদের পরিবারকে এই কঠিন সময়ে লড়ার জন্য শক্তি দেয়। পাশাপাশি আহতদেরও দ্রুত আরোগ্য কামনা করছি।” এদিকে, এই ঘটনায় তদন্তের দাবি তুলেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ-সহ অন্যান্য বিরোধী নেতারা।

আরও পড়ুন : বাথটবে বিবস্ত্র, পাশে মদের বোতল! কখনো বা পরনে লেসের অন্তবার্স, দিনভর বিতর্কে ‘নীতির ধ্বজাধারী’ Kangna

আরও পড়ুন : পুনরায় চালু হল রাহুল গান্ধীর Twitter হ্যান্ডেল, ‘সত্যমেব জয়তে’ টুইট কংগ্রেসের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest