Adani Wilmar Cuts Edible Oil Prices By 10 rs, Follows Mother Dairy

Edible Oil: ধারার পর এবার দাম কমল ফরচুন ব্র্যান্ডের ভোজ্য তেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সর্ষে, সয়াবিন ও সূর্যমুখী তেলের দাম কমিয়েছে ‘ধারা’ নামে ভোজ্যতেল বিক্রি করা সমবায় কোম্পানি মাদার ডেয়ারি। এর পাশাপাশি অন্যান্য ব্র্যান্ডেড তেল কোম্পানিগুলোও তাদের নিজ নিজ ব্র্যান্ডের তেলের দাম কমাতে যাচ্ছে। ফলে স্বস্তি পেতে চলেছেন মানুষ।

ইন্ডিয়ান ভেজিটেবল অয়েল প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সভাপতি সুধাকর রাও দেশাই বলেছেন, তেলের দাম কমার প্রভাব অবিলম্বে গ্রাহকদের কাছে পৌঁছতে শুরু করবে। বর্তমানে পাম তেলের দাম লিটারে ৭ থেকে ৮ টাকা কমেছে। যেখানে সূর্যমুখী ও সরিষার তেলের দাম লিটার প্রতি ১০-১৫ টাকা কমেছে। একইসঙ্গে সয়াবিন তেল লিটারে ৫ টাকা কম হয়েছে।

আরও পড়ুন: President’s Election: দৌড়ে লালু যাদব! রাষ্ট্রপতি নির্বাচনের জন্য এখনও পর্যন্ত মনোনয়ন পেশ ১১ প্রার্থীর

এরপরেই আদানি উইলমার কোম্পানি একটি বিবৃতিতে জানিয়েছে,ফরচুন রিফাইন্ড সানফ্লাওয়ার অয়েলের এক লিটার প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য বা এমআরপি ২২০ টাকা থেকে কমিয়ে ২১০ টাকা করেছে। একইভাবে, ফরচুন সয়াবিন এবং ফরচুন কাচ্চি ঘানি (সর্ষের তেল) এক লিটার প্যাকের এমআরপি ২০৫ টাকা থেকে কমিয়ে ১৯৫ টাকা করা হয়েছে। শিগগিরই নতুন দামের প্যাকেট বাজারে পৌঁছাবে।

সংস্থাটি বলেছে যে কেন্দ্রীয় সরকার ভোজ্যতেলের আমদানি শুল্ক কমানোর কারণে তেলের দাম কমানো হয়েছে। আদানি উইলমারের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও আংশু মালিক বলেন, ‘আমরা আমাদের গ্রাহকদের কম খরচের সুবিধা দিয়ে যাচ্ছি… আমরা নিশ্চিত যে কম দামের ফলে চাহিদাও বাড়বে।’

আরও পড়ুন: Agniveer: ৩০ হাজারের প্যাকেজ, বছরে ৩০টা ছুটি! অগ্নিবীর বিক্ষোভ রুখতে আসরে বায়ুসেনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest