Sadhvi Pragya Sing Thakur dance Vedio viraL, she claimed hershelf ill at court

আদালতে নিজেকে অসুস্থ বলে দাবি করেছেন, অথচ সাধ্বী প্রজ্ঞাকে নাচতে দেখা গেল বিয়ের আসরে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনীতিতে প্রতারণার অন্ত নেই। তদন্তকারী সংস্থা ডাকলে কিংবা আদালতে মামলা চললে নেতারা অনেকেই নিজেদের অসুস্থ বলে দাবি করেন। এবার তেমনটাই দেখালেন বিজেপির সাধ্বী প্রজ্ঞা। গত সপ্তাহেই তাঁকে দেখা গিয়েছিল বাস্কেটবল খেলতে। এবার ভাইরাল বিয়ের আসরে বিজেপি (BJP) সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুরের (Pragya Thakur) নাচের ভিডিও। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মালেগাঁও বিস্ফোরণ মামলায় আদালতে হাজিরা না দিতে চাওয়া প্রজ্ঞার নাচের ভিডিও দেখার পরে বিতর্কিত সাংসদকে বিঁধেছে কংগ্রেস (Congress)।

আরও পড়ুন: সকালে নাকি রাতে, কোন সময়ে শারীরিক সম্পর্ক সুস্বাস্থ্যের ইঙ্গিত দেয়?

ভোপালের সাংসদের উদ্যোগেই আয়োজন করা হয়েছিল দুই দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের। এবং সেটাও তাঁরই বাড়িতে। সেই বিয়েতেই নাচতে দেখা গিয়েছে প্রজ্ঞাকে। দুই কনেই সাংসদের আনুকূল্য ও আশীর্বাদ পেয়ে উচ্ছ্বসিত। এক কনের বাবা, যিনি পেশায় দিনমজুর তিনিও সংবাদমাধ্যমের সামনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আবেগপ্রবণ গলায় জানিয়েছেন, ‘‘আমার মনে হচ্ছে যেন দ্বিতীয় জীবন পেলাম। আমরা খুবই গরিব। মেয়ের বিয়ের দেওয়ার ক্ষমতা নেই। প্রজ্ঞা ঠাকুরের জন্যই এটা সম্ভব হল। আমি ঈশ্বরের কাছে ওঁর দীর্ঘায়ু কামনা করব।’’

তবে কনের বাড়ির লোক যতই উচ্ছ্বসিত হোক, কংগ্রেস এই ভিডিওকে কেন্দ্র করে তাঁকে বিঁধতে ছাড়েনি। কংগ্রেস ‌নেতা ও মধ্যপ্রদেশে কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ব্যাঙ্গ করে লেখেন, ‘‘যখনই ভোপালের সাংসদকে দেখি, দেখি বোন সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বাস্কেটবল খেলছেন বা কারও সাহায্য ছাড়াই হাঁটছেন কিংবা নাচছেন, আমাদের খুব ভাল লাগে।’’ এর আগে প্রজ্ঞার বাস্কেটবল খেলার ভিডিও-ও ভাইরাল হয়েছিল। ভোপালের শক্তিনগরের বাস্কেটবল কোর্টে গিয়েছিলেন বিজেপি নেত্রী। উদ্দেশ্য ছিল বৃক্ষরোপণ। কিন্তু সেখানেই তাঁকে বাস্কেটবল নিয়ে মেতে উঠতেও দেখা যায়। সেটিও শেয়ার করেছিলেন নরেন্দ্র সালুজা। একই ভাবে প্রশংসার ছলে কটাক্ষ করেছিলেন প্রজ্ঞাকে।

আরও পড়ুন: গুলিতে নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যু, শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর দায়ের মৃতের স্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest