Ambulance flips over and smashes into Karnataka toll booth killed 4

Accident: বৃষ্টিভেজা রাস্তায় পিছলে গেল অ্যাম্বুল্যান্স, মুহূর্তে বলি ৪,ভয়াবহ দৃশ্য ভিডিয়োবন্দি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাশাপাশি লেন। চওড়া, পাকা রাস্তা। তার উপর দিয়ে কার্যত ঘূর্ণির আকারে ধেয়ে এল অ্যাম্বুল্যান্স (Ambulance Crash)। আর তাতে মুহূর্তে প্রাণ চলে গেল চার জনের। কর্নাটকের (Karnataka) একটি টোল বুথে এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছ, যার রোমহর্ষক ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায় (Viral Video)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে বর্ষা ভেজা রাস্তায় দূর থেকে অ্যাম্বুলেন্সটি আসছিল। টোল প্লাজায় আছড়ে পড়ার আগের মুহূর্তে দেখা যাচ্ছে সেখানে চলাফেরা করছিলেন এক ব্যক্তি। তিনি ওইভাবে ধেয়ে আসা অ্যাম্বুলেন্সকে দেখে প্লাজার ঘরের ভিতর ঢুকে যান। মুহূর্তে সেই জায়গাতে এসেই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্স। নিমেষে এক বুক কাঁপানো দৃশ্য ফুটে ওঠে। কর্ণাটকের উড়ুপির কুন্দাপুরা এলাকার এই ঘটনায় আহতদের জন্য প্রার্থনা করছেন সকলেই।

আরও পড়ুন: President Election 2022: রাষ্ট্রপতি নির্বাচনে ভোটমূল্যে এগিয়ে কোন রাজ্য, বাংলার স্থান কত, জানুন

ভাইরাল হওয়া ফুটেজে দেখা গিয়েছে, টোল বুথে পর পর দু’টি ব্যারিকেড সরানোর পর তৃতীয়টি সরাতে গিয়েই বিপত্তি ঘটে। আচমকাই বৃষ্টিভেজা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে অ্যাম্বুল্যান্সটি। এর পর সজোরে একটি বুথে ধাক্কা মেরে উল্টে যায়। উদিপির এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘ঘটনাস্থলেই দু’জন এবং অন্য জনের হাসপাতালে মৃত্যু হয়েছে। ওই আম্বুল্যান্সটি একটি বেসরকারি হাসপাতালের। সেটি টোল প্লাজার কাছে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তবে গোটা বিষয়টিই খতিয়ে দেখছি আমরা।’’

ওই অ্যাম্বুলেন্সে যে রোগী ছিলেন তাঁরও মৃত্যু হয়েছে। মারা গেছেন রোগীর সঙ্গে থাকা আরও দুজন। এছাড়া এই দুর্ঘটনায় টোল প্লাজার এক কর্মীও নিহত হয়েছেন বলে খবর। অ্যাম্বুলেন্স চালক গুরুতর জখম।

আরও পড়ুন: Presidential Election 2022 Result: দ্রৌপদী-যশবন্ত লড়াইয়ের রেজাল্ট আজ, জানুন কে কোথায় দাঁড়িয়ে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest