Amit Shah says BJP will end TMC rule in West Bengal

BJP Meet: ২০০-র স্বপ্ন ফেল করলেও হাল ছাড়ছেন না, বাংলায় খুব তাড়াতাড়ি ক্ষমতায় আসার দাবি শাহের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শীঘ্রই পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে বিজেপি। ওড়িশা তেলাঙ্গানা, কেরল এবং অন্ধ্রপ্রদেশেও বিজেপি ক্ষমতা দখল করবে। জাতীয় কর্মসিমিতির বৈঠকে এমনই প্রস্তাব পেশ করলেন অমিত শাহ। তাঁর দাবি, বাংলায় পরিবারতন্ত্রে ইতি টানবে বিজেপি।

এক বছর আগেই দুশো আসন পার করার লক্ষ্য নিয়ে পশ্চিমবঙ্গে ধাক্কা খেয়েছে বিজেপি। এর পরেও বাংলার ক্ষমতা দখলের লড়াই থেকে সরছে না দল। হায়দরাবাদে হওয়া দু’দিনের জাতীয় কর্মসিমিতির বৈঠকে নেওয়া রাজনৈতিক প্রস্তাবে এমনটাই বলা হয়েছে। প্রস্তাব পেশ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, ‘‘বিজেপি খুব তাড়াতাড়ি তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে।’’ সেই সঙ্গে আরও তিন রাজ্য দখলের কথাও বলেন শাহ। তিনি জানিয়েছেন কেরল, অন্ধ্রপ্রদেশ এবং ওড়িশায় ক্ষমতা দখলও বিজেপির লক্ষ্য।

আরও পড়ুন: Prophet remark: উদয়পুর সহ গোটা দেশে অশান্তির জন্য দায়ী নূপুর শর্মা, ক্ষমা চাওয়ার সুপ্রিম নির্দেশ

তবে শাহ যে স্বপ্ন দেখিয়েছেন, তাতে পাত্তা দিতে রাজি নয় তৃণমূল কংগ্রেস। শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষের খোঁচা, গত বছর বিধানসভা ভোটের আগে ‘ডেলি প্যাসেঞ্জারির’ সময়ও একই কথা বলেছিলেন শাহ। তাতে কিছুই হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বাংলার ব্যাপক উন্নতি হয়েছে বলেও দাবি করেন কুণাল। সেইসঙ্গে শাহের পরিবারতন্ত্র অভিযোগ প্রসঙ্গে কুণালের বক্তব্য, বিজেপির মুখে পরিবারতন্ত্র মানায় না।

কুণাল ঘোষ বলেন, ”বিজেপি কী বলছে তার সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই। ওদের দলের মধ্যে যদি পরিবাতন্ত্রের তালিকা তুলে ধরি তাহলে সেটা শেষ হবে না। বাংলার মানুষের পূর্ণ সমর্থন নিয়ে সরকার চলছে। সেখানে পরিবারতন্ত্রের কথা বাংলায় আসছে কোথা থেকে? আর কোন অমিত শাহ বলছেন, যাঁকে পাশে বসিয়ে রেখেছেন শুভেন্দু অধিকারী তাঁর বাবা তৃণমূলের দয়ায় সাংসদ। তাঁর ভাই দিব্যেন্দু অধিকারী তৃণমূলের জন্য সাংসদ। সেই অধিকারী প্রাইভেট লিমিটেডকে দোকানদারদের পাশে বসিয়ে অমিত শাহ পরিবারতন্ত্রের কথা বলবে এ তো প্রসহন।”

আরও পড়ুন: UP Politics: নজর ২০২৪! সমাজবাদী পার্টির সমস্ত পদ বাতিল অখিলেশ যাদবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest