Amit Shah's Narrow Escape As Chopper Briefly Loses Control

Amit Shah: হাওয়ার ধাক্কায় বেসামাল শাহের চপার, কোনও রকমে আনা হল নিয়ন্ত্রণে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লোকসভা ভোটের প্রচার চলছে পুরোদমে। এক জায়গা থেকে অন্য জায়গায় প্রচারে যেতে হেভিওয়েট নেতারা ব্যবহার করছেন হেলিকপ্টার। কিন্তু এর মধ্যেই একাধিক কপ্টার বিভ্রাটের খবর সামনে আসছে। কপ্টারে উঠে এবার সমস্যার মুখে পড়লেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভিতরে বসে থাকাকালীন তাঁর কপ্টার ভারসাম্য হারাল। তবে অল্প সময়ের মধ্যে সেটি নিয়ন্ত্রণে চলে আসায় কোনও বিপদ ঘটেনি।

নির্বাচনী প্রচার উপলক্ষে সোমবার বিহারের বেগুসরাইয়ে গিয়েছিলেন অমিত শাহ। সেখানে প্রচার সারার পর দিল্লি ফেরার জন্য কপ্টারে চড়ে বসেন তিনি। তবে হেলিকপ্টার মাটি ছাড়ার কিছুক্ষণের মধ্যেই বাধে বিপত্তি। হঠাৎ প্রবল হাওয়ার ধাক্কায় ভারসাম্য হারায় চপার। রীতিমতো দুলে ওঠে সেটি। এই অবস্থায় শূন্যে একটি মোড় নিয়ে অত্যন্ত দক্ষতার সঙ্গে চপার নিয়ন্ত্রণে আনেন চালক। এর পর গন্তব্যের উদ্দেশে রওনা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, উড়ানের সময় ডান দিকে হেলে যায় কপ্টারটি। প্রায় মাটি ছুঁয়ে ফেলছিল সেটি। তখনই পরিস্থিতি সামাল দিতে সফল হন চালক।

বিহারে নীতীশ কুমারের জেডিইউয়ের সঙ্গে জোট বেঁধে লোকসভা ভোটে লড়ছে বিজেপি। রাজ্যে ৪০টি লোকসভা আসনের মধ্যে ১৭টি লোকসভা আসনে লড়ছে তারা। জেডিইউ লড়ছে ১৬টি আসনে। বাকি আসনে লড়ছে চিরাগ পাসোয়ানের এলজেপি, জিতনরাম মাঝির হাম এবং অন্য শরিক দল।  প্রথম দফায় বিহারে চার আসনে ভোটগ্রহণ হয়েছে। গত শুক্রবার দ্বিতীয় দফায় পাঁচ আসনে ভোট হয়েছে। ভোটের হার ছিল ৫৮.৫৮ শতাংশ। সেই বিহারে প্রচারে গিয়েই বিপত্তি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest