Site icon The News Nest

Amitabh Bachchan -এর দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা! খবর ফাঁস হতেই সত্বর বদলি

big b 1

বিভিন্ন কোম্পানির সিইও-র থেকেও বেশি রোজগার করেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) দেহরক্ষী (Bodyguard) জিতেন্দ্র শিণ্ডে (Jitendra Shinde)৷ তাঁর বার্ষিক আয় 1.5 কোটি টাকা ৷ এই খবর প্রকাশ্যে আসার পরই তাঁকে বদলি করা হয়েছে ৷ শুরু করা হয়েছে বিভাগীয় তদন্ত ৷

অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসেবে নিযুক্ত ছিলেন মুম্বই পুলিসের কনস্টেবল জিতেন্দ্র শিন্ডে। বিগ বি -র দেহরক্ষী হিসেবে গত কয়েক বছর ধরে এই দায়িত্ব পালন করছেন তিনি। সম্প্রতি, রিপোর্টে প্রকাশিত হয়েছে শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তারপরেই মুম্বই পুলিস খতিয়ে দেখছে যে শিন্ডে এই টাকা বিগ বি থেকে টাকা পেয়েছেন নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে।

আরও পড়ুন: শাসক দলের সঙ্গে পুলিশের ঘনিষ্ঠতা ‘বিপজ্জনক প্রবণতা’: সুপ্রিম কোর্ট

অভিযুক্ত কনস্টেবল শিন্ডের অবশ্য দাবি, তিনি একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা চালান। সূত্রের খবর, শিন্ডের নিরাপত্তা সংস্থা একাধিক সেলেব্রিটি ও প্রভাবশালীকে নিরাপত্তা প্রদান করে। শিন্ডে পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী বকলমে নিরাপত্তা সংস্থা দেখাশোনা করেন। অমিতাভের কাছ থেকে তিনি দেড় কোটি টাকা পাননি বলেও তদন্তকারীদের জানিয়েছেন শিন্ডে বলে খবর।

মুম্বই পুলিশের নিয়ম অনুযায়ী, কোনও কর্মী একটি স্থানে ৫ বছরের বেশি কাজ করতে পারেন না। কিন্তু শিন্ডে বচ্চনের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছেন ২০১৫ সাল থেকে। অমিতাভ এক্স ক্যাটেগরি নিরাপত্তা পান। তাঁকে সর্বক্ষণ ঘিরে রাখেন দুই কনস্টেবল। তাদেরই একজন শিন্ডে। শোনা যায়, শিন্ডেকে বেশ পছন্দ করতেন সিনিয়র বচ্চন নিজেও। বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসার পর শিন্ডেকে দক্ষিণ মুম্বইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

আরও পড়ুন: টিকা প্রস্তুতির দৌড়ে নাম লেখাল মুকেশ আম্বানির রিলায়েন্সও

Exit mobile version