An employee of the SBI branch in Mumbai was shot dead by miscreants

মুম্বইয়ের SBI শাখায় মারাত্মক ডাকাতি, দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু এক কর্মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্ষশেষে মুম্বইয়ে (Mumbai) এক ভয়ংকর ব্যাংক ডাকাতির (Bank Robbery) ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ডাকাতদের গুলিতে মৃত্যু হয়েছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (SBI) ওই শাখার এক কর্মীর। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ডাকাতির দৃশ্য। সেই ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

সেই ফুটেজে দেখা যাচ্ছে, মুখোশধারী দুই আগন্তুক বন্দুক হাতে ঢুকে পড়েছে এসবিআইয়ের দহিসর শাখার ভিতরে। তাদের মধ্যে একজন বন্দুক তাক করে রেখেছে কর্মীদের দিকে। দিনের বেলায় ব্যস্ত সময়ে এই ভাবে মুম্বইয়ের মতো মহানগরের এক ব্যাংকে এই দৃশ্য দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

বুধবার বিকেলের ওই ঘটনায় যে ব্যাংক কর্মীর মৃত্যু হয়েছে, জানা যাচ্ছে তাঁর বুকে গুলি লেগেছিল। ডাকাতরা যখন ব্য়াংকে ঢুকছিল তখনই তিনি তাঁদের বাধা দিতে চেয়েছিলেন। সেই সময়ই গর্জে ওঠে ডাকাতদের আগ্নেয়াস্ত্র। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ওই ব্যক্তি সরাসরি ব্যংকে কর্মরত ছিলেন না। তিনি ছিলেন চুক্তিভিত্তিক কর্মী। তিনি ব্য়াংকের বাইরে ছিলেন। শেষ পর্যন্ত তাঁকে গুলি করেই ভিতরে ঢুকে পড়ে ডাকাতরা।

খবর পেয়ে দ্রুতই ব্যাংকে হাজির হয় পুলিশ। সিনিয়র পুলিশ অফিসার প্রবীণ পড়োয়াল ও বিশাল ঠাকুর পুলিশ বাহিনী নিয়ে সেখানে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest