An woman of Mirik returning from Wuhan died at Bagdogra airport

চিনের উহান থেকে ফেরা মহিলার মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে, বাড়ছে আতঙ্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাগডোগরা বিমানবন্দরে (Bagdogra International Airport) চিন ফেরত এক যাত্রীর রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বুধবার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহিলার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই তাঁর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, দিল্লি-বাগডোগরা বিমানের যাত্রী ছিলেন ওই মহিলা। ওই মহিলাকে বিমান সংস্থার কর্মীরা বুধবার দুপুর ১টা নাগাদ বাগডোগরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতার স্বামী বিশাল রাইয়ের কথায়, ‘‘স্মিতা চিনের উহানে কাজ করত। বুধবার সকালে দিল্লিতে এসে আমাকে ফোনে জানায়, বেলা ১১টা ৫০ মিনিট নাগাদ ও বাগডোগরায় নামবে। সেই মতো আমি বিমানবন্দরে এসে খোঁজ করছিলাম। বেলা ১টা নাগাদ বিমানবন্দরের তরফে আমাকে জানানো হয়, স্মিতাকে বাগডোগরা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। হাসপাতালে এসে জানতে পারি, ও মারা গিয়েছে। কী ভাবে এমন হল বুঝতে পারছি না।’’

বাগডোগরা স্বাস্থ্যকেন্দ্রের তরফে জানানো হয়েছে, ওই মহিলাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বিমানে না কি নামার পর ওই মহিলার মৃত্যু হয়েছে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। স্মিতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে গোটা ঘটনায় কার্যত ভেঙে পড়েছে পরিবার। যিনি ফোনে বললেন আসছি, হাসপাতালে তাঁকেই মৃত অবস্থায় পেলেন পরিবারের লোকজন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest