Site icon The News Nest

Anju in Pakistan: কেক কেটে পাকিস্তানের স্বাধীনতা দিবস পালন অঞ্জুর, বিয়ে করেই ভুললেন মাতৃভূমিকে!

anju married nasrullah

পাকিস্তান থেকে ভারতে এসে তেরঙাকে আঁকড়ে ধরেছেন সীমা হায়দার। আর ভারত থেকে পাকিস্তানে গিয়ে বিয়ে করে এবার অঞ্জু পাকিস্তানের স্বাধীনতা দিবসে অংশ নিলেন।

ধর্ম বদলে পাক (Pakistan) যুবক নাসরুল্লাকে বিয়ে করেছেন অঞজু। আর তিনিই আজ, সোমবার পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপনে অংশ নিলেন। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে এই বিশেষ দিন উপলক্ষে অনেকের সঙ্গে কেক কাটছেন তিনি। তবে ভারতীয় হয়েও তিনি যেভাবে পাকিস্তানের স্বাধীনতা দিবসের সেলিব্রেশনে মেতেছেন, তা দেখে ক্ষুব্ধ এদেশের নেটিজেনদের একাংশ। তাঁকে ‘দেশদ্রোহী’ তকমা দিতেও ছাড়ছেন না অনেকে।

আরও পড়ুন: Monsoon Session 2023: নির্বাচন কমিশনার নিয়োগ কমিটিতে প্রধান বিচারপতিকে বাদ দিতে বিল কেন্দ্রের

আদপে রাজস্থানের ভিওয়ান্দি জেলার বাসিন্দা অঞ্জু। গত ২১ জুলাই তিনি স্বামী সন্তানকে ভারতে ফেলে পালিয়ে গিয়েছিলেন পাকিস্তানে। সেখানে গিয়ে তিনি এখন ফতিমা নাম পেয়েছেন। জয়পুরে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে সোজা পাকিস্তান। তবে ভিসা নিয়েই গিয়েছিলেন তিনি।  জানা যায়, পাকিস্তানের ফেসবুক ফ্রেন্ডকে নিকাহ করবেন বলে তাদের দেশে চলে গিয়েছিলেন ভারতের অঞ্জু। তবে সেই ভারতীয় অঞ্জুর ভিসার মেয়াদ বৃদ্ধি করেছে পাকিস্তান সরকার। তিনি দুমাসের ভিসা নিয়ে পাকিস্তানে গিয়েছিলেন। এবার তাঁর ভিসার মেয়াদ বৃদ্ধি করে একবছর করা হয়েছে।

সম্প্রতি শোনা যাচ্ছিল, পাকিস্তান ছেড়ে নাকি বাড়ি ফিরতে চাইছেন অঞ্জু। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় বধূ জানান, ”আমার মন খুব খারাপ। বাচ্চাদের কথা মনে পড়ছে। আমার জন্যই আমার পরিবারকেও হেনস্তা হতে হচ্ছে।” সেই সঙ্গে অবশ্য পরিষ্কার করে দেন, পাকিস্তানে তিনি ভালই আছেন। সকলে তাঁর খেয়ালও রাখছেন। কিন্তু পরিবারের কথা ভেবে আর পাক ভূমে মন বসছে না তাঁর। তাই ভারতে ফিরতে চাইছেন অঞ্জু। তবে তিনি যে তাঁর নতুন পাক স্বামীর সঙ্গে ভালই আছেন, তা এই নতুন ভিডিওতে আবার স্পষ্ট হয়ে গেল।

আরও পড়ুন: Himachal Pradesh: হড়পা বানে ভেসে মৃত্যু সাত জনের, দুর্যোগের বলি বেড়ে ৩৩

Exit mobile version