Ankita Bhandari murder: Teen's family asks why U'khand resort was razed when it had evidence, refuses cremation

Ankita Bhandari: প্রমাণ মুছতেই ভাঙা হল বিজেপি নেতার ছেলের রিসর্ট, অভিযোগ পরিবারের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অঙ্কিতা ভান্ডারি হত্যাকাণ্ডকে ঘিরে গোটা উত্তরাখণ্ড জুড়ে রয়েছে উত্তেজনা। অঙ্কিতার জন্য বিচারের দাবিতে বিভিন্ন জায়গায় শুরু হচ্ছে প্রতিবাদ-বিক্ষোভ। আজ অঙ্কিতার শেষকৃত্যের কথা ছিল। তবে তাঁর পরিজনেরা শেষকৃত্য সম্পন্ন করতে অস্বীকার করেছেন। তাঁর জানাচ্ছেন, যতক্ষণ না ময়নাতদন্তের রিপোর্ট আসছে, ততক্ষণ শেষকৃত্য করা হবে না।

হরিদ্বারের বিজেপি নেতা বিনোদ আর্যের পুত্র পুলকিতের রিসর্টে রিসেপশনিস্টের কাজ করতেন অঙ্কিতা। গত ১৮ সেপ্টেম্বর দুপুর ৩টের পর থেকে নিখোঁজ হন তিনি।নিখোঁজ হওয়ার ছয় দিন পর শনিবার সকালে চাল্লি খাল থেকে অঙ্কিতার দেহ উদ্ধার করা হয়। তার পরই হৃষীকেশে এমসে তরুণীর ময়নাতদন্ত করা হয়।

অঙ্কিতাকে হত্যার অভিযোগের তদন্তে নেমে একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ। ওই রিসর্টে অতিথিদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে অঙ্কিতাকে জোর করা হত বলে অভিযোগ করা হয়েছে। তাতে রাজি না হওয়াতেই অঙ্কিতাকে খুন করা হয় বলেও অভিযোগ। গত ২১ সেপ্টেম্বর অঙ্কিতার নিখোঁজ ডায়েরি করা হয় থানায়। দায়ের করা হয় এফআইআর। এর পরই হরিদ্বারের বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে পুলকিত, তাঁর বন্ধু সৌরভ ও অঙ্কিতকে গ্রেফতার করা হয়। তাঁরা ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন।

আরও পড়ুন: অঙ্কিতা একা নন, বিজেপি নেতার ছেলের রিসর্ট থেকে নিখোঁজ হন প্রিয়াঙ্কাও!

এই পরিস্থিতিতে বেআইনি ভাবে নির্মাণ করা হয়েছে বলে অভিযোগ তুলে রিসর্টটি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে।একইসঙ্গে দলের ভাবমূর্তি বজায় রাখতে অভিযুক্ত পুলকিত আর্যর বাবা বিনোদ আর্য এবং ভাই অঙ্কিত আর্যকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করেছে। পাশাপাশি উত্তরাখণ্ডের অন্যান্য অনগ্রসর শ্রেণি কমিশনের ডেপুটি চেয়ারম্যানের পদ থেকেও অঙ্কিতকে সরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

তদন্তের মধ্যেই কেন রিসর্টটি ভেঙে ফেলা হল, এ নিয়ে প্রশ্ন তুলেছেন অঙ্কিতার পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, প্রমাণ লোপাট করতেই ওই রিসর্টটি ভেঙে ফেলা হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসের শীর্ষ নেতা হরিশ রাওয়াতও অভিযোগ করেছেন, প্রমাণ লোপাট করতেই এই রিসর্ট ভাঙা হয়েছে। তাঁর কথায়, ‘‘এটা পরিকল্পিত খুন।’’

আরও পড়ুন: Uttarakhand: ‘আমাকে দেহ ব্যবসার পথে ঠেলে দেওয়া হচ্ছে’, মৃত্যুর আগে বন্ধুকে জানিয়েছিলেন অঙ্কিতা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest