Site icon The News Nest

Arvind Kejriwal: আবগারি মামলায় ডাক, বৃহস্পতিবারই গ্রেপ্তার হতে পারেন কেজরিওয়াল

arvind kejriwal 700x400 1

দিল্লির মদ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া ও আপ সাংসদ সঞ্জয় সিং জেল খাটছেন। এবার কেন্দ্রীয় তদন্ত এজেন্সি ইডি এই মামলায় তলব করল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে।

সংবাদমাধ্যম সূত্রের খবর, আগামী বৃহস্পতিবার অর্থাৎ ২ নভেম্বর ইডির সদর দফতরে তলব করা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রীকে। দিল্লির আবগারি মামলায় একযোগে তদন্ত করছে ইডি ও সিবিআই। এই মামলায় ইডির দ্বিতীয় চার্জশিটে নাম ছিল দিল্লির মুখ্যমন্ত্রীর। তখনই আভাস পাওয়া গিয়েছিল, এবার কেজরিওয়ালকে ডাকতে পারে ইডি।

গত ১৬ এপ্রিল মদ কাণ্ডে কেজরিওয়ালকে ম্যারাথন জেরা করে সিবিআই। এই মামলায় আর্থিক তছরুপের অভিযোগ ওঠায় স্বতঃপ্রণোদিতভাবে তদন্ত শুরু করে ইডি। এই মামলাতেই জেলে রয়েছেন দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া ও আপ সাংসদ সঞ্জয় সিং।

এই মামলায় বৃহস্পতিবারই গ্রেপ্তার হতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এমনই আশঙ্কা প্রকাশ করলেন আপ আদমি পার্টির শীর্ষ নেত্রী অতিশী। কেন্দ্রীয় এজেন্সির বাড়বাড়ন্তের প্রতিবাদে ইন্ডিয়া জোটের শরিকদের পাশে চাইছেন তিনি। অতিশী বলছেন, কেন্দ্র ইন্ডিয়া জোটকে ইচ্ছাকৃতভাবে টার্গেট করছে। সবটাই করা হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসা থেকে।

Exit mobile version