Site icon The News Nest

মিম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসির বাড়িতে তাণ্ডব, গ্রেফতার হিন্দু সেনার ৫ সদস্য

owaisi delhi

ফের একবার হামলার মুখে আসাদউদ্দিন ওয়াইসি। মঙ্গলবার সন্ধ্যেয় মিম প্রধান তথা সাংসদ আসাদুদ্দিনের দিল্লির অশোকা রোডের বাড়িতে তাণ্ডব চালানো হয় বলে অভিযোগ। সাংসদের কেয়ারটেকার রাজুও আক্রান্ত হয়েছেন দুষ্কৃতীদের হাতে। অভিযোগের তির পাঁচ দুষ্কৃতীর দিকে। সকলকেই গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ধৃতরা সকলেই হিন্দু সেনা নামে একটি সংগঠনের সদস্য।

আসাদউদ্দিন ওয়াইসি জানিয়েছেন, দুষ্কৃতীরা ধর্মীয় স্লোগান দেওয়া ছাড়াও তাঁকে মেরে দেওয়ার হুমকি দিয়েছিল। সন্ধ্যে নাগাদ আচমকায় ওই দলটি বাড়িতে ঢুকে যায়। সবকিছু ভাঙচুর করে লণ্ডভণ্ড করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় বিজেপি সরকারকে একহাত নিয়েছেন তিনি। পুলিশ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশা করছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইটারে ট্যাগ করে লিখেছেন, ‘যদি একজন সাংসদের বাড়িই নিরাপদ না হয়, তাহলে অমিত শাহ কী বার্তা দিতে চাইছেন।’ হামলার সময় সাংসদ বাড়িতে ছিলেন। লাঠি এবং কুড়ুল নিয়ে হামলা চালানোর পাশাপাশি বাড়ির বাইরে থাকা ওয়াইসির নেমপ্লেটও ভেঙে দেওয়া হয়।

তিনি টুইটারে লিখেছেন, নির্বাচন কমিশন সদর দফতর আমার বাড়ির ঠিক পাশেই। পার্লামেন্ট স্ট্রিট থানা আমার বাড়ি লাগোয়া। প্রধানমন্ত্রীর বাসভবন বাড়ি থেকে মাত্র আট মিনিটের হাঁটা পথ। একজন সাংসদের বাড়িই যদি নিরাপদ না হয়, তাহলে অমিত শাহ করছেন কী? এই নিয়ে তৃতীয়বার তাঁর বাড়িতে হামলা হল।  

আরও পড়ুন : এক ক্লিকেই পর্ন তারকার শরীরে বসবে আপনার মুখ,গোপন অ্যাপে বাড়ছে উদ্বেগ

আরও পড়ুন : দেওরের সঙ্গে পরকীয়ায় বাধা, খুন করে স্বামীর দেহ সিঁড়ির তলায় লুকিয়ে রাখলেন স্ত্রী

Exit mobile version