Assam: At least 14 dead, 27 injured in bus-truck collision in Assam

Assam: কাকভোরে বিপর্যয়, পিকনিকে যাওয়ার পথে বাস দুর্ঘটনায় মৃত্যু ১৪ জনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন বছরের শুরুতেই মর্মান্তিক ঘটনা! যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে প্রাণ হারালেন ১২ জন। আহত অন্তত ২৭!

দুর্ঘটনাটি ঘটেছে বুধবার ভোররাতে অসমের গোলাঘাট জেলার দেরগাঁওয়ের কাছে বালিজান এলাকায়। গোলাঘাট জেলার পুলিশ সুপার রাজেন সিং জানিয়েছেন, এদিন ভোর ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, ৪৫ জন যাত্রী নিয়ে পিকনিক করতে তিনসুকিয়ার তিলিঙ্গা মন্দিরে উদ্দেশে যাচ্ছিল বাসটি। এ জন্য রাত ৩টেয় যাত্রা শুরু করেন ওই যাত্রীরা। দুর্ঘটনাস্থল দেরগাঁও থেকে খুব বেশি দূরে নয়। জানা গিয়েছে, মার্গারিটা থেকে আসা একটি কয়লাবোঝাই লরির সঙ্গে পিকনিক যাত্রীদের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে জোড়হাট মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে পাঠায়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়েছে। তাঁদের সকলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ছাড়া হাসপাতালে ভর্তি আরও বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

কীভাবে এত বড় দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। তার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করা হয়েছে। ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  প্রাথমিক ভাবে স্থানীয়দের অনুমান, বাস বা ট্রাকচালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা। যদিও গাড়িতে যান্ত্রিক ত্রুটির কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তদন্তের পরেই দুর্ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest