Site icon The News Nest

Assam Flood: গোড়ালি-জল পেরোতে কাঁধে চাপলেন বিজেপি বিধায়ক, বন্যাবিধ্বস্ত অসমের ভিডিও ভাইরাল

IMG 20220519 WA0003

বন্যাবিধ্বস্ত অসমে জল ঠেলে বিজেপি বিধায়ককে কাঁধে চাপিয়ে নিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মী। সেই ভিডিও ভাইরাল হতেই তীব্র সমালোচনার শিকার বিধায়ক। নেটিজেনরা বিধায়কের কাণ্ড দেখে ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গোড়ালি ডোবা জল। কালো টিশার্ট এবং জলপাইরঙা প্যান্ট পরে এক ব্যক্তি সেই জল ভেঙে এগোচ্ছেন। তাঁর পিঠে সাদা টিশার্ট পরা আর এক ব্যক্তি। জলে যাতে তাঁর পা না ভেজে তাই পিঠে করেই সুরক্ষিত জায়গায় নিয়ে যাচ্ছিলেন তিনি।কালো টিশার্ট পরা ব্যক্তি এক জন উদ্ধারকর্মী। তাঁর পিঠে যিনি চেপেছিলেন তিনি বিজেপি বিধায়ক শিবু মিশ্র। লামডিংয়ের বিধায়ক শিবু। হোজাইয়ে বুধবার বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়েছিলেন তিনি। তখনই এই ছবি ধরা পড়ে। সংবাদ সংস্থা এএনআই এই ভিডিয়োটি টুইট করেছে। সেটি প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার হলেন বিধায়ক। কেউ কেউ মন্তব্য করলেন, এ যেন ঠিক ‘ধরি মাছ, না ছুঁই পানি’-র মতো। বন্যা পরিদর্শন করতে এসেছেন, অথচ পা ভেজাতেই চাইলেন না বিধায়ক!।

তৃণমূল কংগ্রেসের তরফ টুইটে খোঁচা দেওয়া হয়েছে, “জল এত গভীর যে অসম বিজেপির বিধায়ক হাঁটতে পারছেন না সামান্য দূরত্ব যেতে। তাঁর বিশেষ বন্দোবস্ত চাই। যেখানে রাজ্যের ৬.৬২ লক্ষ মানুষ বন্যা কবলিত, সেখানে সব যত্ন চাই বিজেপি বিধায়কের।” কংগ্রেসও মিশ্রকে আক্রমণ করেছেন এই কাণ্ডের জন্য।

পরে সংবাদ মাধ্যমকে মিশ্র জানিয়েছেন, তাঁর শরীর ভাল নয় তাই তাঁর পরিচিত সাংবাদিক সাহায্য করেছিলেন। কিন্তু তিনি বুঝতে পারেননি মিডিয়া এটাকে এত বড় করে দেখাবে। তিনি বলেছেন, “আমি দুবারের বিধায়ক। আমাকে সবাই চেনে, আমার কাজ দেখেছে। আমার দুর্ভাগ্য। যে আমার সঙ্গে এমন হয়েছে।”

Exit mobile version