Site icon The News Nest

Money Heist : রাস্তায় উড়ছে ৫০০- ২০০০-র নোট! হুড়োহুড়ি বাসিন্দাদের, মাথায় হাত পুলিশের

money hiest

এটিএম উপড়ে টাকা নিয়ে রওনা দিয়েছে দুষ্কৃতীরা(ATM Theft)। পুলিশের ভ্যান ধাওয়া করতেই অভিনব পদ্ধতি অবলম্বন করল চোরেরা (money heist)। রাস্তাতেই ছড়িয়ে দিল টাকা। আকাশে উড়তে থাকা টাকা কুড়োতে হুড়োহুড়ি শুরু করে দিলেন স্থানীয় বাসিন্দারা। তাদের আটকাবেন নাকি চোরেদের ধরবেন, তা ভাবতেই হিমশিম খেয়ে গেলেন পুলিশ কর্মীরা (Police)। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার (Telangana) জাগতিয়াল জেলায়।

রবিবার ভোর রাতে তেলঙ্গানার জাগতিয়াল জেলায় কোরুতলা শহরের এটিএমে চুরি হয়। চারজন চোর এটিএমে হানা দেয়। তারা এটিএম ভাঙেন এবং টাকা বের করতে শুরু করেন। এই সময়ই এটিএম ও সংশ্লিষ্ট ব্যাঙ্কের অ্যালার্ম বেজে ওঠে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ওই সময় রাতে পুলিশের যে পেট্রোলিং ভ্যান ঘুরছিল, তা ঘটনাস্থলে পৌঁছয়। সোজা গিয়ে চোরেদের গাড়িতেই ধাক্কা মারে পুলিশের পেট্রোলিং ভ্য়ান।

পুলিশের গাড়ি আসতে দেখেই পালানোর চেষ্টা করে চোরেরা। তারা ওই গাড়িতে টাকা ভরে পালিয়ে যায়। ওই গাড়িকে পিছন পিছন ধাওয়া করে পুলিশের গাড়িটি। ভিড় জনবসতি এলাকায় প্রবেশ করতেই পুলিশের হাত থেকে বাঁচার জন্য এক অভিনব পন্থা বের করে। গাড়ির পিছনের দিকের দরজা খুলে হাওয়ায় উড়িয়ে দিতে থাকে টাকা। বান্ডিল বান্ডিল টাকা রাস্তার ধারে পড়ে থাকতে দেখেই, সেই টাকা কুড়োনোর জন্য হুড়োহুড়ি শুরু করে দেন স্থানীয় বাসিন্দারা।

এদিকে, রাস্তায় ভিড় হয়ে যাওয়ায় দাঁড় করিয়ে দিতে হয় পুলিশের গাড়ি। সেই সুযোগ বুঝেই পালিয়ে যায় চোরেরা। পুলিশের তরফে জানানো হয়েছে, মোট ১৯ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে রাস্তা থেকে। অভিযুক্ত চোরদের ধরার চেষ্টা করা হচ্ছে। ওই এটিএম ও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Exit mobile version