Autopsy Report shows Sonali Phogat had Blunt Force Injuries in her body, 2 Associate Arrested

Sonali Phogat: মাদক খাইয়ে ধর্ষণ করে খুন? শরীরে মিলল একাধিক ভোঁতা অস্ত্রের আঘাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধারালো অস্ত্র নয়, সোনালি ফোগতকে আঘাত করা হয়েছিল ভোঁতা অস্ত্র দিয়ে! ময়না তদন্তের রিপোর্ট তেমনটাই বলছে।  তবে, আঘাতের ধরন নিয়ে পুলিশ মুখ খুলতে চায়নি। পুলিশ ইতিমধ্যেই হরিয়ানার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালির দুই সঙ্গীকে গ্রেফতার করেছে। টিকটক খ্যাত সোনালির ব্যক্তিগত সহকারী সুধীর সাঙ্গোয়াঁ এবং অভিনেত্রীর গোয়া সফরের এক সঙ্গী সুখবিন্দর ওয়াসিকে আঞ্জুনা থানার পুলিশ গ্রেফতার করে।

শনিবার নতুন মোড় নিল এই মামলা। গোয়া পুলিশ এদিন সাংবাদিক বৈঠকে জানান, সোনালি মৃত্যুর আগের রাতে পার্টি করছিলেন দুই সহকর্মীর সঙ্গে। সেখানে একজন সহকর্মীর মৃতার পানীয় মাদক মিশিয়ে দেয়। জেরায় একথা শিকারও করে নিয়েছে অভিযুক্ত। হোটেলের সিসিটিভি ফুটেজেও অভিযুক্তদের এই কুকীর্তি ধরা পড়েছে। জানান, আইজিপি ওমবীর সিং বিষ্ণোই। সোনালির ময়নাতদন্তে রিপোর্ট আরও খতিয়ে দেখা হচ্ছে, প্রয়াত অভিনেত্রীকে ধর্ষণ করা হয়েছে কিনা, তা জানার জন্য বিশেষ কিছু রাসায়নিক বিশ্লেষণ হবে। এরপর এই হত্যা-রহস্যের জট পুরোপুরি খুলবে বলে মনে করছে পুলিশ।

আরও পড়ুন: বিলকিস বানু মামলা : যাবজ্জীবন দণ্ডিতদের মুক্তির বিরুদ্ধে আবেদন শুনবে সুপ্রিম কোর্ট

বুধবারই তাঁর মৃত্যুকে অস্বাভাবিক বলে গোয়ার অঞ্জুনা থানায় খুনের অভিযোগ দায়ের করেছিলেন সোনালির ভাই রিঙ্কু ঢাকা। তাঁর অভিযোগের তির ছিল সোনালির আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ানের দিকে। অভিযোগ যে, সুধীর ও তাঁর বন্ধু সুখবিন্দর ধর্ষণ করে খুন করেছে সোনালির। সোনালির ভাইয়ের দাবি যে, তাঁর খাবারে মিশিয়ে দেওয়া হয়েছিল ড্রাগ। তারজেরেই অচৈতন্য হয়ে যায় সোনালি আর সেই সময়েই তাঁকে ধর্ষণ করে খুন করে সুধীর ও তার বন্ধু।

২৩ অগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সোনালির। মৃত্যুর কিছু সময় আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী, পাশাপাশি মৃত্যুর আগেই মা, বোন ও বোনের স্বামীর সঙ্গে ফোনে কথা বলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। সোনালির ভাইয়ের অভিযোগে ভিত্তিতে গোয়া পুলিস খুনের মামলা দায়ের করেছে। ভারতীয় দন্ডবিধির ৩০২ নম্বর ধারা অনুযায়ী দায়ের হয়েছিল এফআইআর। সোনালির দাদা আরও জানান, বছর তিনেক আগে অভিযুক্ত সহকর্মীর যৌন হেনস্থার শিকার হয়েছিলেন সোনালি। কিন্তু হুমকির জেরে মুখ বন্ধ রাখতে বাধ্য হন তিনি। কিছু অশ্লীল ছবি ও ভিডিয়ো দেখিয়ে সোনালিকে ব্ল্যাকমেইল করছিল ওই সহযোগী। অভিনেত্রীর কেরিয়ার শেষ করে দেওয়ার হুমকি আসত মাঝেমধ্যেই।

উল্লেখ্য, ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে নির্বাচনে লড়েছিলেন সোনালি, যদিও জয় আসেনি। এদিন হরিয়ানার পৈতৃক ভিটে হিসারেই সোনালি ফোগাতের শেষকৃত্য সম্পন্ন হল। বছর ছয়েক আগেই মৃত্যু হয়েছে তাঁর স্বামীর।

আরও পড়ুন: Gulam Nabi Azad: অপরিণত ব্যক্তিত্ব! রাহুল গান্ধীকে দুষে ‘হাত’ ছাড়লেন গুলাম নবি আজাদ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest