Site icon The News Nest

Bhatinda: জোর করে শারীরিক সম্পর্ক! চাঞ্চল্যকর দাবি ৪ সহকর্মীকে খুনে ধৃত জওয়ানের

bathinda firing

ভাটিন্ডা (Bhatinda) সেনাক্যাম্পে চারজন জওয়ানকে নৃশংস হত্যালীলার জেরে এক জওয়ানকে গ্রেফতার করা হয়েছে। গত ১২ এপ্রিল ভোর রাতে সেই বীভৎস হত্যাকাণ্ড হয়। সোমবার পাঞ্জাব পুলিশ এবং দক্ষিণ-পশ্চিম কম্য়ান্ড এই হত্যালীলার আসল কারণ জানায়নি। শুধু আধিকারিকরা বলেন, ব্যক্তিগত শত্রুতা থেকে এই খুন। চার সহকর্মীকে ব্যক্তিগত আক্রোশ থেকে খুন করে ওই জওয়ান।

সোমবার পাঞ্জাব পুলিশের হাতে গ্রেপ্তার হয় খুনে অভিযুক্ত জওয়ান দেশাই মোহন। আরও চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানা গিয়েছে। তবে প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান, নাশকতা বা সন্ত্রাসবাদী হামলার ঘটনা নয় এই বিষয়টি। সহকর্মীদের সঙ্গে মতানৈক্য ও মনোমালিন্যের কারণে প্রতিশোধ নিতেই গুলি চালানো হয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: দেশের ৩০ মুখ্যমন্ত্রীর মধ্যে সবথেকে গরিব মমতা, বাকি ২৯ কোটিপতি, শীর্ষে জগন

জেরার পরেই জানা গিয়েছে যৌন হেনস্তার বিষয়টি। সূত্র মারফত জানা গিয়েছে, অভিযুক্ত জওয়ানের উপর যৌন হেনস্তা চালিয়েছে মৃত চার জন। এমনকি জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে মৃত জওয়ানরা, এমনটাই জানা গিয়েছে। যদিও পুলিশ বা সেনার (Indian Army) তরফে এই বিষয়ে কিছুই জানানো হয়নি।

চার জওয়ান খুনের পর নিজেকে প্রত্যক্ষদর্শী বলে দাবি করেছিল দেশাই। অপরাধ চাপা দিতে দুই আততায়ীর গল্প ফেঁদেছিল তদন্তকারীদের কাছে। তবে জেরার মুখে ওই জওয়ান স্বীকার করেন, কয়েকদিন আগেই খুনের পরিকল্পনা ছিল তাঁর। সেই মতো একটি রাইফেল চুরি করেন। তারপরে গল্প ফেঁদে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন দেশাই। যদিও জেরার মুখে ভেঙে পড়ে অপরাধ স্বীকার করে নেন।

আরও পড়ুন: Sand Mafia: তল্লাশি করতে যাওয়া মহিলা ইনস্পেক্টরকে বেধড়ক মার, হিঁচড়ে নিয়ে গেল বালি মাফিয়ারা

Exit mobile version