Site icon The News Nest

আধার কার্ড না থাকার কারণে মুসলিম বিক্রেতাকে মার

muslim man

আধার কার্ড সঙ্গে না থাকায় বেধড়ক মার খেতে হল এক ব্যাক্তিকে। তাঁর নাম জাহির খান।
ঘনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দেবসে। বিস্কুট বিক্রেতাকে মারধরের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, বুধবার দুপুরে শহরের রাস্তায় বিস্কুট বিক্রি করার সময়ে জাহির খান (৪৫) নামে ওই ব্যক্তির কাছে আধার কার্ড দেখতে চান আজ্ঞাতপরিচয় দু’জন।

জাহির জানান, তাঁর সঙ্গে কার্ডটি নেই। তখন খেপে গিয়ে জাহিরকে হেনস্থা করে এবং তার পরে লাঠি ও বেল্ট দিয়ে মারধর করে ওই দু’জন। গ্রামে ফের পা না রাখার হুমকিও দেওয়া হয় ওই বিক্রেতাকে।

মাত্র চার দিন আগে বিজেপি শাসিত এই রাজ্যেরই ইনদওরে ভুয়ো নাম নিয়ে চুড়ি বিক্রির অভিযোগে এক যুবককে গণপ্রহার করা হয়।দেবসের ঘটনায় দুই হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। বুধবার রাতে থানায় অভিযোগ করেন জাহির। মারধরের জেরে তাঁর পা ও হাতে অল্প চোট লাগে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন : প্রতিবছর মুখ্যমন্ত্রীর অফিসে ৫০০ পড়ুয়াকে ইন্টার্ন হিসেবে নিয়োগ, ঘোষণা মুখ্যমন্ত্রী Mamata-র

জাহিরের দাবি, হেনস্থাকারীদের মুখ তিনি চেনেন। তিনি বলেছেন, ‘‘ওই দু’জনই বোরলি গ্রামের বাসিন্দা। আগে ওদের দেখেছি। তবে মুখ চিনলেও নাম-পরিচয় জানি না। ওরা আমায় গ্রামে না ঢোকার হুমকিও দেয়।’’ ওই মুসলিম ব্যক্তি জানিয়েছেন, তাঁকে মারধর করার সময়ে গ্রামের লোক জমে গিয়েছিল। অভিযুক্তদের সন্ধান পেতে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আরও পড়ুন : পরকীয়ায় লিপ্ত ৫৫ বছরের স্ত্রী, সন্দেহে যৌনাঙ্গ সেলাই করলেন ৬৪ বছরের প্রৌঢ়!

Exit mobile version