Bhopal man jumps under moving train to rescue woman fallen on tracks

Bhopal: ট্রেনের নিচেয় ঝাঁপিয়ে শিশুর প্রাণ বাঁচালেন মহম্মদ মেহবুব, দেখুন Viral Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোপালে (Bhopal)। মালগাড়ির তলায় পড়ে যাওয়া একটি বাচ্চা মেয়েকে বাঁচাতে তার সঙ্গে ট্রেনের তলায় পড়ে গেলেন এক ব্যক্তি। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল, তাঁদের শরীরে আঁচড় পর্যন্ত লাগেনি। ভাইরাল হয়ে গিয়েছে ঘটনাটির ভিডিও (Viral video)।

কাজ থেকে ফিরছিলেন পেশায় ছুতোর মিস্ত্রি মহম্মদ মেহবুব। বাড়ি থেকে কর্মস্থল থেকে হাঁটাপথ। সেখানে যেতে গেলে মাঝে একটি রেললাইন পড়ে। তা টপকেই যাতায়াত করেন স্থানীয় বাসিন্দারা। একটি মালগাড়ি আসতে দেখে লাইনের এ পারেই দাঁড়িয়ে পড়েন মেহমুদ এবং আরও কয়েক জন পথচারী। মালগাড়িটি তখনও বেশ কিছুটা দূরে। লাইনের ধারে বাচ্চা মেয়েকে নিয়ে দাঁড়িয়ে ছিল একটি পরিবার। হঠাৎই মেয়েটি লাইনের উপর পড়ে যায়। উঠে সরে আসার চেষ্টা করছিল সে। তত ক্ষণে একেবারে কাছে চলে এসছিল মালগাড়িটি।

আরও পড়ুন: হিন্দুদের ভাল মানেই রাষ্ট্রের ভাল, উত্তরপ্রদেশ ভোটের আগে ইন্ধন RSS প্রধানের

সবাই যখন কী করবেন বুঝে উঠতে পারছেন না, তখন আর নিজেকে আর সামলে রাখতে পারেননি বছর সাইত্রিশের মেহমুদ। নিজের জীবনের তোয়াক্কা না করে লাফ মেরে মেয়েটিকে লাইনের মাঝে নিয়ে আসেন। ট্রেনের ধাক্কা থেকে বাঁচতে নিজের এবং মেয়েটির মাথা স্লিপারের মাঝে চেপে রেখে দিয়েছিলেন। মালগাড়িটি তত ক্ষণে তাঁদের মাথার উপর দিয়ে দুরন্ত গতিতে ছুটছিল। ট্রেনটি চলে যেতে মেয়েটিকে নিয়ে লাইন থেকে ওঠেন মেহমুদ। তাঁদের গায়ে একটুও আঁচড় লাগেনি।

আরও পড়ুন: Uttarakhand: ভোটে বিজেপি জিতলেই অভিন্ন দেওয়ানি বিধি! ঘোষণা উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest