Bihar: Dalit Man Assaulted, Made to Lick Spit by Panchayat Head Candidate Who Lost Election

Viral Video: ভোট না দেওয়ায় দুই দলিত ভোটারকে থুথু চাটাল পরাজিত প্রার্থী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোট না দেওয়ায় দলিত ভোটারকে মারধর করে থুথু চাটাল পরাজিত প্রার্থী৷ বিহারের ঔরঙ্গাবাদের এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে৷ ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস৷

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বলবন্ত সিং নিজের হারের জন্য দুষছেন দুই দলিত ব্যক্তিকে এবং তাঁদের মারছেন। ভিডিয়োয় বলবন্তকে বলতে শোনা যাচ্ছে, তিনি টাকা দেওয়া সত্ত্বেও ওই দুই দলিত ভোট দেননি তাঁকে। শাস্তি হিসাবে কান ধরে উঠবস করানোর পাশাপাশি থুতু চাটতেও বাধ্য করছেন অভিযুক্ত বলবন্ত। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মাটিতে থুতু ফেললেন বলবন্ত। তার পর দলিতদের ঘাড় ধরে তা চাটতে বাধ্য করছেন তিনি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest।

স্থানীয় সূত্রে খবর, জেলার ১১টি ব্লকে পঞ্চায়েত নির্বাচনের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে৷ সমস্ত পঞ্চায়েতের ফলাফলও প্রকাশ পেয়েছে। নির্বাচনের ফলাফলের পরে, জেলার কয়েকটি ব্লকে বিক্ষিপ্ত হামলার ঘটনা ঘটেছে৷ হামলার ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে প্রসাশন৷ কিন্তু ঔরঙ্গাবাদ জেলার কুটুম্বা ব্লকে প্রতিহিংসায় লজ্জাজনক ঘটনা ঘটেছে৷ নির্বাচনী প্রতিশোধের জন্য, কুটুম্বা ব্লকের খরন্তি টোলের ভূয়ান বিঘার দলিত ভোটার অনিল কুমার এবং মনজিৎ কুমারকে শাস্তি দেওয়া হয়েছে৷ কারণ, তাঁরা ডুমরি পঞ্চায়েতের সিংনার বাসিন্দা প্রধান প্রার্থী বলবন্ত কুমারকে ভোট দেননি।

ভিডিয়ো ভাইরাল হতেই ব্যবস্থা নিয়েছে পুলিশ। সে জেলার পুলিশ সুপার কান্তেশ কুমার মিশ্র ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। অভিযুক্তকেও গ্রেফতারও করা হয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest